ফেনীতে ছাত্রলীগ নেত্রীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

সাদিয়া সুলতানা রাত্রী
সাদিয়া সুলতানা রাত্রী  © সংগৃহীত

সাদিয়া সুলতানা রাত্রী নামে এই ছাত্রলীগ নেত্রীকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। তিনি ফেনী সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক। তিনি তার নিজের ব্যক্তিগত ফেসবুক পোস্টে এমন অভিযোগ আনেন। তবে কে বা কারা তাকে হত্যা করতে চেয়েছে তদন্তের স্বার্থে তা লেখেননি বলে জানিয়েছেন।

শুক্রবার (১০ নভেম্বর) রাত রাত ১১টার দিকে ফেসবুক অ্যাকাউন্টে পোস্টে তিনি উল্লেখ করেন, ‘মিথ্যা অপবাদ দিয়ে, এডিট করা ছবি দিয়ে যখন আমাকে দমানো যায়নি, আমি যখন তাদের অন্যায় আবদারের সঙ্গে আপস করিনি এবং আমি যখন আইনের আশ্রয় নিচ্ছি ঠিক তখনই আমাকে খুনের চেষ্টা করা হয়, রাস্তায় আমাকে গাড়িচাপা দেওয়া হয়।

‘তদন্তের স্বার্থে আমি এখন বিস্তারিত বলতে পারছি না, তবে খুব শীঘ্রই সবকিছু সামনে আসবে। আমি আসবো, সসম্মানে আসবো ইনশাআল্লাহ। আমার অপরাধ আমি একটা মেয়ে, আর একটা মেয়েকে জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয় কেন নেতৃত্বে নিয়ে আসলো। ’

রাত্রি পোস্টে আরও লিখেছেন, ‘আমি এই মাঠ ছেড়ে যাবো না। মৃত্যুর আগ পর্যন্ত আমি লড়াই করে যাবো সেইসব অপশক্তির বিরুদ্ধে। ইনশাআল্লাহ। ’

জানা গেছে, কলেজ ছাত্রলীগ নেত্রী সাদিয়া সুলতানা রাত্রি গত বুধবার (৮ নভেম্বর) টমটমে করে বাসায় যাচ্ছিলেন। পথে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে পেছন থেকে একটি গাড়ি তার টমটমকে ধাক্কা দেয়। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। এই সময় পথচারীরা তাকে উদ্ধার করে নিকটস্থ জেডইউ মডেল হাসপাতালে ভর্তি করে। উন্নত চিকিৎসার জন্য তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: বিএনপি চোখ থাকতেও অন্ধ, চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে তাঁরা চিকিৎসা নিক: প্রধানমন্ত্রী

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, এ বিষয়ে এখনও কেউ কোনও অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ