বিএনপি চোখ থাকতেও অন্ধ, চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে তাঁরা চিকিৎসা নিক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা
প্রধানমন্ত্রী শেখ হাসিনা  © সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের অর্থনৈতিক অবস্থা এখন বেশ শক্ত ভিত্তির ওপর দাঁড়িয়েছে। দেশের উন্নয়ন আজকে বিরোধী দল দেখতে পায় না। তারা আজ চোখ থাকতেও অন্ধ।

আজ শনিবার (১১ নভেম্বর) দোহাজারী-কক্সবাজার রেললাইন, কক্সবাজার আইকনিক রেলস্টেশনসহ বেশ কিছু প্রকল্প উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন।

এসময় বিএনপিকে ঢাকার আধুনিক চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে গিয়ে চোখের চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন প্রধানমন্ত্রী।

এসময় তিনি আরও বলেন, বিশ্বব্যাংক আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে পদ্মা সেতুতে অর্থায়ন বন্ধ করে দিল। তারা যমুনা সেতুতে রেললাইন স্থাপন ভায়াবল হবে না বলে রিপোর্ট দিল। অথচ এখন তারাই আমাদের নতুন প্রকল্পে অর্থায়ন করার প্রস্তাব দিয়েছে। বাইরে থেকে এসে কেউ খবরদারি করবে এটা আমরা মেনে নেব না।

আরও পড়ুন: আইসল্যান্ডে একদিনে ৮০০ ভূমিকম্প, জরুরি অবস্থা জারি

এর আগে বিমানের বিশেষ ফ্লাইটে কক্সবাজারের উদ্দেশে ঢাকা থেকে রওনা হন প্রধানমন্ত্রী। কক্সবাজার বিমানবন্দর থেকে সড়ক পথে আইকনিক রেলস্টেশনে যান তিনি। প্রধানমন্ত্রীকে স্থানীয় সাংস্কৃতিক কর্মীরা নেচে-গেয়ে অভ্যর্থনা জানান। সেখানে চট্টগ্রামের দোহাজারী থেকে কক্সবাজার পর্যন্ত ১০২ কিলোমিটার রেললাইনে রেল চলাচলের জন্য উন্মুক্ত এবং কক্সবাজারে আইকনিক রেলস্টেশন উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বিএনপির সমালোচনা করে বলেন, আসালে তাদের চোখেই সমস্যা নয়, তাদের মনেও সমস্যা। আমরা সৃষ্টি করি আর বিএনপি তা ধ্বংস করে। তারা যাতে ধ্বংস করতে না পারে, সেজন্য দেশের সবাইকে সচেতন থাকতে হবে।


সর্বশেষ সংবাদ