‘৪৮ ঘণ্টা কেন ৪৮ দিনের আলটিমেটামেও কিছুই করতে পারবে না বিএনপি’

কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক
কৃষিমন্ত্রী ড. আবদুর রাজ্জাক  © সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে দলের মহাসচিবের দেওয়া ৪৮ ঘণ্টার আল্টিমেটাম প্রসঙ্গে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক বলেছেন, যেখানে গত ১৪ বছর ধরে আন্দোলন করে কিছুই করতে পারেনি সেখানে ৪৮ ঘণ্টার আলটিমেটাম কিছুই না। ৪৮ দিনের আলটিমেটামেও কিছুই করতে পারবে না বিএনপি। আন্দোলনের ব্যর্থতায় বিএনপি কর্মীরা হতাশায় নিমজ্জিত হবে।

আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে মধুপুর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মন্ত্রী এসব কথা বলেন।

আমেরিকার ভিসাসংক্রান্ত অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী জানান, ভিসানীতি আমেরিকার পলিসি। কোনো রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে তারা এটা করতে পারে। কী কারণে করেছে আমরা জানি না। 

আরও পড়ুন: আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার কমিটির সদস্য হলেন অধ্যাপক মাকসুদ কামাল

তিনি আরও জানান, সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালে সরকার প্রধানের দায়িত্বে থাকবেন। তবে তার দায়িত্ব হবে সুষ্ঠু সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন নিশ্চিত করা এবং সেটি করা হবে। 

সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দিয়ে মন্ত্রী বলেন, আমরা সুষ্ঠু গ্রহণযোগ্য নির্বাচন করবো। জাতির কাছে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের এটা নৈতিক দায়িত্ব, সাংবিধানিক দায়িত্ব।

মেলা উদ্বোধনকালে মন্ত্রীর সঙ্গে কৃষি বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমীনসহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাপ্পু সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, মেয়র সিদ্দিক হোসেন খান, খন্দকার আব্দুল গফুর মন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ