কক্সবাজারে ভেসে আসা ট্রলারে মিলল ১০ লাশ

  © সংগৃহীত

কক্সবাজারে নাজিরারটেকে বঙ্গোপসাগরের উপকূল থেকে ভেসে আসা একটি ট্রলার থেকে ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ রবিবার (২৩ এপ্রিল) সকালে মরদেহগুলো উদ্ধার করা হয়। কক্সবাজার পৌরসভার ১নং সদস্য আফসার কামাল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান সিকদার জানান, ২-৩ সপ্তাহ আগে সাগরে নিখোঁজ হওয়া মাছ ধরার ট্রলার গতকাল রাতে কে বা কারা পাড়ে টেনে নিয়ে আসে। ট্রলারে মানুষের হাত দেখা যাচ্ছে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ওই ট্রলার থেকে এ পর্যন্ত ১০টি অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে। 

কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আক্তার কামাল জানান,  ওই ট্রলারে ফায়ার সার্ভিস এখনও উদ্ধার কার্যক্রম পরিচালনা করছে।

এদিকে স্থানীয় জেলেদের দাবি, কিছুদিন আগে কক্সবাজার সমুদ্র উপকূলে একটি মাছ ধরার নৌকায় একদল ডাকাত হামলা চালিয়েছে। ডাকাত দল লুটপাট করে জেলেদের খুন করেছে। শনিবার কক্সবাজারের নাজিরারটেকের একদল জেলে সাগরে ভাসতে থাকা নৌকাটি কূলের কাছাকাছি নিয়ে আসে।

কক্সবাজার সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ট্রলারের ভেতরে থাকা লাশ পচে গেছে। ধারণা করা হচ্ছে ১০/১২ দিন আগে নৌকায় হামলা চালায় ডাকাতরা।


সর্বশেষ সংবাদ