হাতিরঝিলে প্যাডেল বোট থেকে পড়ে গিয়ে একজনের মৃত্যু

প্যাডেল বোট
প্যাডেল বোট  © সংগৃহীত

রাজধানীর হাতিরঝিল লেকে প্যাডেল বোট থেকে পড়ে এবাদত হোসেন (৪৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ এপ্রিল) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস।

নিহত এবাদত মিরপুরের দক্ষিণ পীরেরবাগ এলাকায় থাকতেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদরের সরদারপাড়া গ্রামে। তিনি ওই এলাকার মো. ইলিয়াস উদ্দিনের ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে , এবাদত একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। শুক্রবার অফিসের একটি অনুষ্ঠানে যোগ দিতে মেরুল বাড্ডার একটি রেস্টুরেন্টে আসেন তিনি। পরে সেখান থেকে কয়েকজন সহকর্মী মিলে হাতিরঝিলে ঘুরতে আসেন।

আরও পড়ুন: গুচ্ছ ভর্তি পরীক্ষার সিদ্ধান্তের বিষয়ে যা বললেন শাবিপ্রবি উপাচার্য।

তারা প্যাডেল বোট নিয়ে হাতিরঝিল লেকে যান। ওই প্যাডেল বোট থেকে অসাবধানতাবশত পা পিছলে পানিতে পড়ে যান। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই )আব্দুল কুদ্দুস বলেন, আমরা খবর পেয়ে হাতিরঝিল থেকে স্বজনদের সঙ্গে নিয়ে ঢাকা মেডিকেলে গিয়েছি। তার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে নেয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ