জনতার মুখোমুখি হচ্ছেন মাশরাফি, করা যাবে যেকোনো প্রশ্ন

নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মোর্ত্তজা
নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মোর্ত্তজা  © টিডিসি ফটো

উন্নয়ন সম্পর্কিত জনগনের প্রশ্নোত্তর পর্বে জনতার মুখোমুখি হচ্ছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য (এমপি) মাশরাফি বিন মোর্ত্তজা। 

বুধবার (২১ ডিসেম্বর) ‌‘জনতার মুখোমুখি, জনতার সেবক’ শ্লোগান নিয়ে ব্যতিক্রমী এ আয়োজন শুরু হবে সদরের হবখালী ইউনিয়ন থেকে। এরপর তিনি নির্বাচনী আসনের ২০টি ইউনিয়নে পর্যায়ক্রমে মুখোমুখি হয়ে বিভিন্ন উন্নয়ন, প্রশ্নোত্তর পর্ব এবং জনগণের পরামর্শ গ্রহণ করবেন। 

আয়োজনটি করবেন ইউনিয়নের সাধারণ মানুষ। সেখানে যেকোনো রাজনৈতিক দলের নেতা, শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এমপির কাছে তাদের এলাকা সম্পর্কিত যেকোনো প্রশ্ন করতে পারবেন।

আরও পড়ুন: ‘পটচিত্র প্রাচীন বাংলার অন্যতম সাংস্কৃতিক ঐতিহ্য’

হবখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাদশা মোল্যা জানান, বুধবার বিকেল ৩টায় হবখালী হাড়িগড়া সরকারি প্রাথমিক স্কুল মাঠে ইউনিয়নবাসীর আয়োজনে জনতার মুখোমুখি অনুষ্ঠানের আয়োজন করা হবে। এ আয়োজনে ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থাকবেন। তারা তাদের এমপিকে ইউনিয়নের উন্নয়ন সম্পর্কিত বিভিন্ন প্রশ্ন করতে পারবেন এবং এমপি তার উত্তর দেবেন।

এ বিষয়ে এমপির বাবা, আওয়ামী লীগ নেতা গোলাম মুর্তজা স্বপন বলেন, দীর্ঘ ৪ বছরে এমপির কার্যক্রম, সফলতা-ব্যর্থতা, এলাকায় জনগণের জন্য কতটুকু করতে পেরেছেন বা পারেন নি। সাধারণ মানুষের চাওয়া-পাওয়া এসব বিষয়ে জনগণ প্রশ্ন করবেন এবং উত্তর দেবেন এমপি। ধারাবাহিক এ অনুষ্ঠানে জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। 


সর্বশেষ সংবাদ