রাজধানীর কিছু এলাকায় ফিরেছে বিদ্যুৎ

ফিরছে বিদ্যুৎ
ফিরছে বিদ্যুৎ  © প্রতীকি ছবি

ইতোমধ্যে রাজধানীর কিছু এলাকায় বিদ্যুৎ ফিরেছে বলে জানা গেছে। মঙ্গলবার (৪ অক্টোবর) বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো)'র ব্যবস্থাপনা পরিচালক মো. কাউসার আমির আলী। এছাড়া, বসুন্ধরা,  আগারগাঁও, তেজগাঁও, বনানী ও গুলশানে বিদ্যুৎ সরবরাহ ফেরানোর চষ্টা চলছে বলে জানান তিনি।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির  পরিচালক বিকাশ দেওয়ান জানান, নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ ও মানিকগঞ্জে বিদ্যুৎ সংযোগ সচল করা গেছে।  

পিডিবির চার নং ডিভিশনের বিক্রয় ও বিতরণ বিষয়ক ফেসবুক পেইজে বলা হয়েছে, বেলা দুইটার পর থেকে জাতীয় গ্রিডে নিম্ন প্রবাহের কারণে বিদ্যুৎ বিভ্রাট দেখা দেয়। 

ফেসবুক পোস্টটি জানায়, বিদ্যুৎ পরিস্থিতি স্বাভাবিক হতে যথেষ্ট সময় লাগবে। সরবরাহ ফেরাতে নিরলস কাজ করছেন জাতীয় গ্রিড ও বিদ্যুৎ কেন্দ্রের কর্মীরা। 

যোগাযোগ করা হলে, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি)'র দক্ষিণাঞ্চলের প্রধান প্রকৌশলী রেজাউল করিম বলেন, জাতীয় গ্রিডের পূর্বাঞ্চলীয় অঞ্চলে বিভ্রাটের কারণে ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও কুমিল্লায় সম্পূর্ণ ব্লাকআউটের মতো পরিস্থিতি দেখা দিয়েছে। 

এর পিছনের কারণ সম্পর্কে নিশ্চিত করতে পারেননি তিনি। তবে রেজাউল করিম বলেছেন, সংযোগ ফেরাতে পিডিবির দক্ষিণাঞ্চলের সকল ইউনিট কাজ করছে। 


সর্বশেষ সংবাদ