যাত্রাবাড়ীতে গুলিতে পুলিশ সদস্যের সন্তান নিহত

কোটা সংস্কার আন্দোলন
কোটা সংস্কার আন্দোলন  © প্রতীকী ছবি

রাজধানীর যাত্রাবাড়ীতে কোটা সংস্কার আন্দোলনে অংশ নিয়ে গুলিতে পুলিশ সদস্যের সন্তান নিহত হয়েছে। শনিবার (২০ এপ্রিল) দুপুরে রায়েরবাগ এলাকায় এ ঘটনা ঘটেছে। নিহতের নাম ইমাম হোসান তায়ীম (১৭)। তার বাবা মইনাল হোসেন রাজরবাগ পুলিশ লাইনে উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত। নিহত তায়ীম নারায়ণগঞ্জের একটি কলেজের ছাত্র বলে জানা গেছে।

জানা যায়, শনিবার সকাল ১১টার দিকে বাসায় থেকে বের হয়ে যাত্রাবাড়ীর রায়েরবাগে যায় তায়ীম। এক ঘণ্টা পরে দুপুর ১২টার দিকে তার বাবা  মইনাল হোসেনকে ফোন দিয়ে জানানো হয় ছেলেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। পরে সেখানে গিয়ে তিনি বিকেল ৫টা পর্যন্ত খোঁজ নিলেও আহত কিংবা নিহতের তালিকায় তার ছেলের নাম খুঁজে পায়নি। তবে সন্ধ্যা ৭টার দিকে এক সাংবাদিকের সহযোগিতায় তার ছেলের নিথর দেহ মর্গে পড়ে আছে বলে তিনি জানতে পারেন।

বিষয়টি জানার সঙ্গে সঙ্গে এসআই মইনাল হোসেন হঠাৎ বাকরূদ্ধ হয়ে পড়েন এবং তার স্ত্রী মাটিতে লুটিয়ে পড়েন। এসময় এসআই মইনাল আহাজারি করতে থাকেন এবং ‘ও আল্লাহ আমার বাবাকে কে মারল’ বলে চিৎকার করতে থাকনে। এসময় তিনি কেন তাদের না জানিয়ে ছেলে বাহিরে গেল তা বলে কান্না করেন। তাছাড়া ‘আমার বাবাকে মারা জন্য কতটি গুলি করা হয় কি জানি’ বলে তিনি বিলাপ করতে থাকেন।

এসআই এসআই মইনাল বলেন, ছোট ছেলে কোটা সংস্কার আন্দোলনের শুরু থেকে বের হত। কিন্তু তাকে বাসায় থাকতে বলেছিলাম। তবে সে মিছিলে চলে যেত।


সর্বশেষ সংবাদ