২৪ ঘন্টায়ও সন্ধান মেলেনি স্লুইস গেটে নেমে নিখোঁজ কলেজছাত্র ফারদিনের

নিখোঁজ হওয়া কলেজছাত্র ফারদিন
নিখোঁজ হওয়া কলেজছাত্র ফারদিন  © সংগৃহীত

ফরিদপুর শহরের মদনখালী স্লুইস গেটে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজছাত্র ফারদিনের এখনও সন্ধান মেলেনি। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুর ২টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার অভিযান চালিয়েও তাকে খুঁজে পায়নি।

জানা যায়, বুধবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের মদনখালী স্লুইস গেটে গোসল করতে নামে দুই বন্ধু। আধাঘণ্টা পর স্লুইস গেটের উপর থেকে লাফ দেয় ফারদিন ও ফেরদৌস। লাফ দিয়ে পানিতে পড়ার সঙ্গে সঙ্গেই ফেরদৌস উঠে আসতে পারলেও ফারদিন উঠতে পারেনি। পানির স্রোত বেশি থাকায় ফারদিন তলিয়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত অভিযান চালিয়েও ফারদিনকে উদ্ধার করতে না পেরে অভিযান বন্ধ ঘোষণা করা হয়। বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল থেকেই পুনরায় উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। দুপুর ২টা পর্যন্ত শিক্ষার্থী ফারদিনের কোনো খোঁজ মেলেনি। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

নিখোঁজ ফারদিন শহরের কমলাপুর বালির মাঠ এলাকার সিরাজ শেখের ছেলে। তিনি সরকারি ইয়াছিন কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

ফরিদপুর ফায়ার সার্ভিসের টিম লিডার মো. মামুন জানান, বুধবার বিকেলে খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করা হয়। দুই ঘণ্টা অভিযান চালানোর পর রাত হয়ে যাওয়ায় উদ্ধার অভিযান বন্ধ করা হয়।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকাল থেকে নিখোঁজ ফারদিনকে উদ্ধারে পুনরায় অভিযান শুরু করা হয়। ফায়ার সার্ভিসের ডুবুরিরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করছে। কিন্তু এখনো পর্যন্ত তাকে পাওয়া যায়নি। অভিযান অব্যাহত রয়েছে।

 

সর্বশেষ সংবাদ