নেত্রকোনায় ফ্যানের সাথে ঝুলে কলেজ ছাত্রীর আত্মহত্যা

  © সংগৃহীত

নেত্রকোনার কেন্দুয়ায় ফ্যানের সাথে ঝুলে মৌ (১৯) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছেন। ঘটনাটি বুধবার (২৬ জুন) দুপুর ২.৩০ মিনিটের দিকে কেন্দুয়া পৌরসভার কমলপুর নিউটাউন এলাকার ঘটেছে। নিহত মৌ ঐ গ্রামের কবির উদ্দিন তালুকদারের মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুর আড়াইটার দিকে তার ছোট ভাই তাকে খাবারের জন্য ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে তার শয়ন কক্ষে গিয়ে দেখে রুমের ফ্যানের সাথে নিজের ওড়না দিয়ে পেছিয়ে আত্মহত্যা করেছেন। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মৌ গেল বছর ঢাকা সিদ্দ্বেশ্বরী কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে এবং মৌ এর এসএসসি পরীক্ষার সময় তার মা মারা যান। পরিবারের ধারণা মানসিক অশান্তি থেকে মৌ আত্মহত্যা করে থাকতে পারেন।

কেন্দুয়া থানার উপপরিদর্শক আলিমুল রাজি ফ্যানের সাথে ঝুলে কমলপুর নিউটাউন এলাকার মৌ নামের এক কলেজ ছাত্রীর আত্মহত্যার ঘটনা নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে থানায় নিয়ে যাচ্ছি। পরিবারের সাথে কথা বলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ