রেমিয়েন্স ডিবেটিং সোসাইটির নেতৃত্বে শুভ্র-ধীমান

রেমিয়েন্সের নব নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক
রেমিয়েন্সের নব নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদক  © সংগৃহীত

ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের বিতর্ক সংগঠন রেমিয়েন্স ডিবেটিং সোসাইটি (আরডিএস) এর সভাপতি নির্বাচিত হয়েছেন হাসান মুরছালিন শুভ্র এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ধীমান বিশ্বাস।

বৃহস্পতিবার (২১ মার্চ) ২০২৪ সালের কার্যনির্বাহী পর্ষদ
ঘোষণা করেন কলেজের অধ‍্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ, এনডিসি, পিএসসি।

কমিটিতে সহ সভাপতির দায়িত্ব গ্রহন পেয়েছেন ফারহান সাদিক, যুগ্ম সম্পাদক হিসেবে জুবায়ের বিন আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক জুলকার নাঈন ওয়াসি, অফিস সম্পাদক মেজবা উদ্দিন সাঈফ, টিম ম‍্যানেজার হিসেবে ওমর ফাহমিদ খান, সহ টিম ম‍্যানেজার হিসেবে তাজুল ইসলাম এবং জুনিয়র রিপ্রেজেন্টিটিভ হিসেবে মাহিনুজ্জামান সাদাব দায়িত্ব পেয়েছেন।

এ বিষয়ে সভাপতি শুভ্র বলেন, আমি খুবই আনন্দিত রেমিয়েন্স ডিবেটিং সোসাইটি জন্য কাজ করার সুযোগ পেয়ে। আমার উপর অনেক বড় দায়িত্ব এসে পড়েছে।আমি আমার সর্বাত্মক  চেষ্টা করব ক্লাবের জন্য ভালো কিছু করার।আশা করছি আমরা আমাদের ক্লাবের সুনাম ধরে রেখে আরও বেশি প্রসার করতে সক্ষম হব।

সাধারণ সম্পাদক ধীমান বিশ্বাস বলেন, বাংলাদেশের বিতর্কাঙ্গনে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের শিক্ষার্থীরা বরাবরই শীর্ষে অবস্থান করেছে। রেমিয়েন্স ডিবেটিং সোসাইটি প্রতিষ্ঠিত হবার পর থেকে এই ধারা আরো সুগম হয়। নিজের কাছে এমন একটি লিগেসির সাথে যুক্ত হতে পেরে নিঃসন্দেহে ভালো লাগছে। তবে আমার কাছে এটি কোনো অর্জন নয়, বরং বিতর্ক সংগঠনকে ধরে রাখার ও সেবা করার একটি বড় জায়গা। 

তিনি আরও বলেন, আমি এবং আমাদের সম্পূর্ণ প‍্যানেল আরডিএস কে অনন‍্য উচ্চতায় নিয়ে যেতে কোয়ালিটিফুল একটি ফেস্ট এবং বিতার্কিকদের গঠনে নিয়মিত অনুশীলন ও কর্মশালা নিশ্চিতকরণে নবনিযুক্ত মডারেটর স‍্যার, উপদেষ্টা স‍্যার, ক্লাব কো-অর্ডিনেটর স‍্যার, মাননীয় উপাধ্যক্ষবৃন্দ ও মান‍্যবর অধ‍্যক্ষ স‍্যারের সার্বিক নির্দেশনায় আমরা সফল বাস্তবায়নে কাজ করবো। বিতর্ক অঙ্গনে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের আলোকিত পদচারণা অব‍্যহত রাখতে আমরা সর্বদাই বদ্ধপরিকর।


সর্বশেষ সংবাদ