৬ বছরের কম বয়সী অভিনেতার সঙ্গে পরকীয়া?

  © সংগৃহীত

নব্বইয়ের দশকে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি, বাস্তব জীবনেও যাদের ২৭ বছরের দাম্পত্য; সেই ওমর সানী-মৌসুমীর সংসারে বাজছে ভাঙনের সুর। সানী-মৌসুমীর পাল্টাপাল্টি বক্তব্যে জোরাল হয়েছে প্রায় তিন দশক ধরে অনেকের কাছে আইকন এই দম্পতির সম্পর্ক-ছেদের গুঞ্জন।

গত কয়েকদিন ধরে ওমর সানী ও মৌসুমীর সংসারে টানাপোড়েনের খবর গুরুত্বসহ প্রচার করেছে দেশের সব সংবাদমাধ্যম। তাছাড়া ওপার বাংলার সংবাদমাধ্যমও এ খবর গুরুত্বসহ প্রচার করেছে।

ভারতীয় ইংরেজি ভাষার অন্যতম দৈনিক সংবাদপত্র ‘হিন্দুস্থান টাইমস’ এর বাংলা সংস্করণে ‘কম বয়সী অভিনেতার সঙ্গে পরকীয়া? মৌসুমী- ওমর সানীর ২৭ বছরের বিয়ে ভাঙনের মুখে!’ শীর্ষক শিরোনামে ওমর সানী ও মৌসুমীর সংসারে টানাপোড়েনের খবর প্রকাশ করেছে। 

প্রতিবেদনে বলা হয়, স্বামী নয়, বরং সহ-অভিনেতা জায়েদের পক্ষ নিয়ে কথা বলতে শোনা গেল মৌসুমীকে। তিনি স্পষ্ট বলেন, ‘আমি জায়েদকে স্নেহ করি, সেও আমাকে খুব সম্মান করে। আমাদের মধ্যে যতটুকু কাজের সম্পর্ক, সেটা অনেক ভালো সম্পর্ক। সেখানে আমাকে অসম্মান করার প্রশ্নই ওঠে না….. আমি জানি না কেন ওমর সানী ভাই এই সমস্ত অভিযোগ আনছেন’। স্বামীকে ‘ভাই' বলে সম্বোধন করে মৌসুমীর এই অডিও বার্তা আগুনের গতিতে ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। 

প্রতিবেদনে আরও বলা হয়, জায়েদ খানের নামে লিখিত অভিযোগে শিল্পী সমিতিকে ঠিক কী জানিয়েছিলেন ওমর সনী? তিনি জানান, ‘সমিতির সদস্য জায়েদ খান চার মাস যাবৎ আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানা ধরনের হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা করছে।’

হিন্দুস্থান টাইমস বাংলার প্রতিবেদনে বো হয়েছে, ঢালিউডে জোর গুঞ্জন ভাঙনের মুখে ওমর-মৌসুমীর প্রায় তিন দশকের বিবাহবন্ধন। নেপথ্য প্রায় ৬ বছরের ছোট অভিনেতার সঙ্গে মৌসুমীর ঘনিষ্ঠতা। এমনটাও রটনা, এখন নাকি এক ছাদের তলায় থাকেন না ওমর-মৌসুমী। গত চার মাস যাবত জায়েদ খানের সঙ্গে গভীর প্রণয় ডোরে আবদ্ধ মৌসুমী। 

এদিন ইঙ্গিতে মৌসুমীর সঙ্গে তৈরি হওয়া দূরত্বের কথা স্বীকারও করে নিয়েছেন ওমর সানী। আমি যা বলেছি স্পষ্ট করেই বলেছি। আমি শ্রদ্ধা রেখেই কথা বলতে চাই। স্ত্রীর অডিও বার্তা প্রসঙ্গে অভিনেতার সাফাই, ‘মৌসুমীর প্রতি আমার প্রচণ্ড শ্রদ্ধা আছে, আমার ছেলে-মেয়ের প্রতি আমার শ্রদ্ধা আছে। সে যা বলেছে, কী ভেবে বলেছে আই ডোন্ট নো। এ বিষয়টি নিয়ে কিছুদিন যাবৎ একটু দূরত্ব তো চলছিল। চেষ্টা করছিলাম।’

ওমর সানী জানান, দেড় মাস এক বাড়িতে থাকলেও স্ত্রী মৌসুমীর সঙ্গে তার দেখা বা কথা হয় না। তবে জায়েদ খানের বিরুদ্ধে যে অভিযোগ তিনি এনেছেন, তার স্বপক্ষে যথেষ্ট প্রমাণ তাঁর হাতে রয়েছে বলে দাবি করেন তিনি। সব শেষে তার সংযোজন, আমি মৌসুমীর ব্যাপারে বাজে কোনো মন্তব্য করব না।

নব্বইয়ের দশকের শুরুর দিকে দিলীপ সোমের ‘দোলা’ ছবিতে কাজ করতে গিয়ে প্রেম ওমর সানী ও মৌসুমীর। ১৯৯৫ সালের ৪ মার্চ হুট করেই বিয়ে সেরেছিলেন তারা। তাদের দুই সন্তান ফারদিন এহসান ও ফাইজা। 


সর্বশেষ সংবাদ