নিষেধাজ্ঞার পরও ঢাকায় সানি লিওন!

ঢাকায় সানি লিওন
ঢাকায় সানি লিওন

বাংলাদেশে আসলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। আজ শনিবার (১২ মার্চ) বিকালে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে ঢাকায় আসার তথ্যটি নিশ্চিত করেন এই অভিনেত্রী। তবে বলিউড অভিনেত্রী ঢাকায় আসার বিষয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের কোন মন্তব্য পাওয়া যায়নি। 

ফেসবুকে শেয়ার করা একটি ছবিতে বিমানবন্দরের দেখা গেছে তাকে। সেখানে ক্যাপশনে লেখা: ‘সুন্দর এই দেশে এসে আমি অনেক খুশি।’ হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন: ‘বাংলাদেশ, ঢাকা, পার্টিটাইম।’

পরে আরেকটি পোস্টে সংগীতশিল্পী তাপস, সানি লিওনের স্বামী ড্যানিয়েলের সঙ্গে দেখা গেছে তাকে। ক্যাপশনে লিখেছেন: ‘ঢাকায় পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত।’ এ ক্যাপশনে ট্যাগ করেছেন সংগীতশিল্পী তাপসের ইনস্টাগ্রাম আইডি। তবে ছবিটি কবে তোলা সেটি নিশ্চিত হওয়া যায়নি।

এর আগে ৯ মার্চ সানির ঢাকা আসার অনুমতি বাতিল করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। সম্প্রতি তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সিদ্ধান্তটি জানানো হয়। কিন্তু এরপরও সানি লিওন চলে এসেছেন ঢাকায়!

আরও পড়ুন: শৌচাগার সংকট, কম পানি খেয়ে ক্লাসে আসেন অনেক ছাত্রী

উপসচিব মো. সাইফুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে বলা হয় ‘মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ১০ জন ভারতীয় অভিনয়শিল্পী ও কলাকুশলী এবং আমেরিকান অভিনেত্রী করনজিৎ কর ওয়েভারসহ মোট ১১ জনের অনুকূলে বাংলাদেশে আগমনের অনুমতি বা ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। কিন্তু অনিবার্য কারণে করনজিৎ করের ওয়ার্ক পারমিট বাতিল করা হলো।’

প্রসঙ্গত, দ্বিতীয়বারের মতো বাংলাদেশে সানি লিওনকে প্রবেশে বাধা দেওয়া হলো। এর আগে ২০১৫ সালে বাংলাদেশে আসার কথা থাকলেও ইসলামিক সংগঠনগুলোর বাধার মুখে বাংলাদেশে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি তাকে।

এদিকে তথ্য মন্ত্রণালয় সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করলেও বাকিদের অনুমতি বহাল রেখেছে। তারা হলেন কৌসানী মুখার্জি, রাহুল দেব কৌশাল, রাজেশ কুমার শর্মা, রজতাভ দত্ত, বরজ কল, শান্তি লাল মুখার্জি, খরাজ মুখার্জি, বিক্রম আনন্দ সাবেরাওয়াল, দেবাশীষ মুখার্জি ও সুপ্রিম দত্ত।


সর্বশেষ সংবাদ