দেশে নয়, এখন থেকে বিদেশে ছবি বানাব: হিরো আলম

হিরো আলম
হিরো আলম  © ফাইল ছবি

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে নিজের ক্ষোভের কথা জানিয়েছেন আলোচিত অভিনেতা হিরো আলম। তিনি দেশের বদলে কলকাতায় গিয়ে সিনেমা বানানোর ঘোষণা দিয়েছেন। নির্বাচন ও এফডিসি নিয়ে সম্প্রতি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে হিরো আলম এ কথা জানান।

হিরো আলম বলেন, সদ্য সমাপ্ত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হয়েছি। তাই সিদ্ধান্ত নিয়েছি, বাংলাদেশে আর কোনও ছবির কাজ করব না। বদলে কলকাতায় ছবি বানাব। সেখানকার শিল্পীদের নিয়ে কাজ করব।

আরও পড়ুন: এবার শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে গাইলেন হিরো আলম (ভিডিও)

তিনি বলেন, আর কোনও দিন এফডিসি চত্বরে পা রাখবো না। কারণ, একাধিক বার অকারণে অপমানিত হয়েছি সেখানে। অভিনয় থেকে দূরে থাকা আমার পক্ষে সম্ভব নয়। তাই কলকাতায় ছবি প্রযোজনা করবো। সেখানেই আমি নায়কের ভূমিকায় অভিনয় করবো।

হিরো আলমের পরিচিতি এবং জনপ্রিয়তা নেটমাধ্যমের মিডিয়ার সৌজন্যে। এর পরেই বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওর কাজ করতে থাকেন তিনি। ‘মার ছক্কা’ নামের একটি ছবিতেও নায়ক হয়েছেন হিরো আলম।

আরও পড়ুন: মুরাদকে নিয়ে গানের পর ‘ব্লু ব্যাজ’ হারালেন হিরো আলম

তিনি জানিয়েছে, দেশে কাজ করতে করতেই বলিউডেও অভিনয়ের ডাক পেয়েছেন। দুই বছর আগে বলিউড সিনেমা ‘বিজু দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। তবে করোনার কারণে আপাতত সেই কাজ স্থগিত। ছবিটিতে তিনি এক গ্রাম্য দুধওয়ালার ছেলের ভূমিকায় অভিনয় করতে চলেছেন।

দেশে বেশকিছু বিজ্ঞানপনচিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন হিরো আলম। ২০২০ সালের ১৬ অক্টোবর মুক্তি পায় হিরো আলমের দ্বিতীয় সিনেমা ‘সাহসী হিরো আলম’। সিনেমাটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী আর প্রযোজনা করেন হিরো আলম নিজেই।  হিরো আলমের বিপরীতে অভিনয় করেন তিন নায়িকা সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান।


সর্বশেষ সংবাদ