জুমার নামাজ পড়ে ভোট দেবেন জায়েদ খান

জায়েদ খান
জায়েদ খান  © সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন চলছে। এতে প্রতিদ্বন্দ্বিতা করছে দুইটি প্যানেল। এক প্যানেলের নেতৃত্বে রয়েছেন মিশা-জায়েদ। অন্য প্যানেলে আছেন ইলিয়াস-নিপুণ। সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৫টা পর্যন্ত।

নির্বাচনের বিষয়ে জায়েদ খান বলেন, সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হচ্ছে। এখন পর্যন্ত ভোটার কম। জুমার পর বাড়বে। আমিও জুমার নামাজ পড়ে ভোট দেবো। আমরা সবাই শিল্পী। আনন্দ করে নির্বাচন করছি। বাইরে অনেক আলোচনা-সমালোচনা থাকলেও দিনশেষে আসলে ভোট দেবেন শিল্পীরা। তারাই বুথে প্রবেশ করে সচেতনভাবে সিদ্ধান্ত নেবেন কাকে তাদের পাশে পান আর কাকে পাওয়া যায় না। ভালো-মন্দ বিচারটা ওনারা ওখানেই করে ফেলবেন।

আরও পড়ুন-চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আজ

চলচ্চিত্র শিল্পী সমিতির এবারের নির্বাচনে ৪২৮ জন ভোটার রয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন। সহযোগী কমিশনার জাহিদ হোসেন ও বি এইচ নিশান।

মিশা-জায়েদ প্যানেলে সহ-সভাপতি পদে লড়ছেন মনোয়ার হোসেন ডিপজল ও রুবেল, সহ-সাধারণ সম্পাদক পদে সুব্রত, সাংগঠনিক সম্পাদক পদে আলেকজান্ডার বো, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী, দপ্তর ও প্রচার সম্পাদক পদে জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে জাকির হোসেন, কোষাধ্যক্ষ পদে লড়ছেন ফারহান। কার্যকরী পরিষদের সদস্য পদে আছেন রোজিনা, অঞ্জনা, সুচরিতা, অরুনা বিশ্বাস, মৌসুমী, আসিফ ইকবাল, বাপ্পারাজ, আলীরাজ, নাদের খান, হাসান জাহাঙ্গীর।

ইলিয়াস-নিপুণ প্যানেলে সহ-সভাপতি পদে রিয়াজ ও ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক পদে শাহানুর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব, দপ্তর ও প্রচার সম্পাদক পদে আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে ইমন, কোষাধ্যক্ষ পদে আজাদ খান নির্বাচন করছেন। এই প্যানেল থেকে কার্যকরী পরিষদের সদস্য হিসেবে অংশ নিচ্ছেন অমিত হাসান, শাকিল খান, নানা শাহ, আফজাল শরীফ, সাংকো পাঞ্জা, জেসমিন, কেয়া, পরীমনি, গাঙ্গুয়া, সীমান্ত।


সর্বশেষ সংবাদ