বিয়ের আগেই ট্রল— যা বললেন অনুপমের হবু স্ত্রী

অনুপম ও প্রশ্মিতা
অনুপম ও প্রশ্মিতা  © ফাইল ছবি

ফের বসন্তের ছোঁয়া অনুপমের জীবনে। আগামী ২ মার্চ বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী। পাত্রী টলিপাড়ার সঙ্গীত জগতের অতি পরিচিত মুখ, প্রশ্মিতা পাল। 

বাংলা ছবিতে প্রশ্মিতার গাওয়া একাধিক গান সুপারহিট। কলকাতার মেয়ে প্রশ্মিতা, আওয়ার লেডি ক্যুইন অফ মিশন স্কুল থেকে পড়াশোনা করেছেন। লরেটো থেকে কম্পিউটার সায়েন্স নিয়ে ডিগ্রি লাভ করেন। 

ইনস্টিটিউট অফ ইঞ্জিয়ারিং ম্যানেজমেন্ট কম্পিউটার সায়েন্স নিয়ে মাস্টার্স করেছেন। ছোট থেকে গান শিখছেন প্রশ্মিতা। এখনও নিয়মিত তালিম নেন। রাজ চক্রবর্তীর 'বোঝেনা সে বোঝেনা' ছবিতে গান গেয়ে লাইমলাইটে উঠে আসেন। 

এদিকে বিয়ের খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে নতুন করে এসেছে পুরোনো প্রশ্নটাও। কারণ, গত ২৭ নভেম্বর পিয়া চক্রবর্তীকে বিয়ের করেন পরমব্রত। এই পিয়া অনুপম রায়ের সাবেক স্ত্রী। তাদের বিয়ে নিয়েও হয়েছিলো তুমুল আলোচনা-সমালোচনা।

তাদের বিয়ে নিয়ে সমালোচনা হবে- সে জন্য কি অনুপমের হবু স্ত্রী প্রস্মিতা পাল মানসিক প্রস্তুতি নিয়ে রেখেছেন? এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমকে প্রস্মিতা বলেন, ‘নতুন একটা যাত্রা শুরু করতে চলেছি। আমি খুবই আশাবাদী। আমাদের চারপাশে সবাই ভালো থাকলে আমরা ভালোই থাকব। আমার মনে হয়, আমরা দুজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের ওপর প্রভাব ফেলতে পারবে না।’

কথায়–কথায় প্রস্মিতা অনুপমের সঙ্গে সম্পর্ক নিয়েও কথা বলেন। প্রস্মিতা বলেন, ‘বিগত এক বছর ধরে আমরা সম্পর্কে রয়েছি। তারপর মনে হলো যে পরবর্তী পর্যায়ে আমরা এগোতে পারি। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিই।’


অনুপম এত বড় একজন স্টার। তবে কখনও এই স্টারডম দুজনের সম্পর্ককে প্রভাবিত করেনি বলেই জানালেন প্রস্মিতা। তাঁর কথায়, ‘অনুপমকে যে চেনে, তিনি জানেন সে একজন খুব সাধারণ ও ভালো মনের মানুষ। ওর যে এই সেলিব্রিটি সত্ত্বা, স্টারডম সেটা অন্তত ব্যক্তিগত জীবনে নেই। আমার কাছে ও সেই রকম তারকা নয়, আমার কাছে ও সেই মানুষ যাঁকে আমি বিয়ে করতে চলেছি। খুবই ভালো আর সিম্পল একজন মানুষ। ফলে এটা নিয়ে কখনও সমস্যা হয়নি। আশা করি পরেও হবে না।’

বিয়ে নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে অনুপম রায় বলেন, ‘আমি আশাবাদী বলেই বিয়ে করছি’। এই সময়কে গায়ক জানান, ‘আমাদের দু’জনেরই মনে হয়েছে একে অপরের সঙ্গে আমরা ভালো থাকব। এবং দু’জন দু’জনের জীবন আর একটু ভালো করে বাঁচতে পারব।’ (ছবি সৌজন্যে-ফেসবুক প্রশ্মিতা পাল ও অনুপম রায়)

দু-বার বিয়ে ভাঙলেও বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানে আস্থা হারাননি অনুপম। বললেন, ‘জীবনের যে স্টেজে আমরা দাঁড়িয়ে রয়েছি, তাতে আমাদের মনে হয়েছে যদি আমরা বিয়েটা করি তাহলে ভবিষ্যত জীবনটা আরও সুন্দর করে কাটাতে পারব’, তৃতীয় বিয়ে নিয়ে জানালেন অনুপম রায়।  


সর্বশেষ সংবাদ