প্রেমিক ইমরানকে বিয়ে করলেন অভিনেত্রী অর্ষা

অর্ষা ও ইমরান
অর্ষা ও ইমরান  © সংগৃহীত

দুই দিনের ব্যবধানে বিনোদন অঙ্গন চার-চারটি বিয়ে সংবাদ পেল। মৌসুমী হামিদ, ফারহান আহমেদ জোভানের পর বিয়ে করলেন ছোট পর্দার অভিনেত্রী নাজিয়া হক অর্ষা। পাত্র ছোট পর্দার উদীয়মান অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান। যিনি ‌‘মহানগর’ ওয়েব সিরিজে পুলিশ কর্মকর্তা মলয়ের ভূমিকায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হন।

বিয়ের বিষয়ে অর্ষা বলেন, ‘গত ৬/৭ মাস ধরেই আমাদের বিয়ের বিষয়ে দুই পরিবারে আলোচনা হচ্ছে। ইমরান আমার বন্ধু। আমাদের বোঝাপোড়াটা ভালো, দুই পরিবারেও কথাবার্তা চলছিল। এরমধ্যে আমার মা খুব অসুস্থ হয়ে পড়েন। তাকে আইসিইউতে নেওয়া হয়। মা কিছুটা সুস্থ হলে আইসিইউ থেকে ফেরেন। এরপর তিনি উঠেপড়ে লেগে যান, বিয়ের বিষয়টি শেষ করতে। ছোট পরিসরে আমাদের বিয়েটা হলো।’

May be an image of 2 people, henna, make-up, bamboo, wedding and park

এদিকে, অর্ষা ও ইমরান তাঁদের বিয়ের দিনটি আপাতত বলতে চান না। তাঁরা জানান, দ্রুতই তাঁদের বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে।

‘ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে!’‘ঘুম থেকে উঠে শুনি আমার বিয়ে হয়ে গেছে!’ ২০০৯ সালে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু নাজিয়া হক অর্ষার। এরপর থেকে টেলিভিশন নাটক, চলচ্চিত্র ও ওয়েব সিরিজে অভিনয় করছেন। তাঁর অভিনীত আলোচিত একটি ওয়েব সিরিজ ‘নেটওয়ার্কের বাইরে’। সর্বশেষ তাঁকে ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রে দেখা গেছে।


সর্বশেষ সংবাদ