সৃজিতের বিচ্ছেদের খবরের সঙ্গে আমি সম্পৃক্ত না: মিথিলা

সৃজিত-মিথিলা
সৃজিত-মিথিলা  © সংগৃহীত

সৃজিত-মিথিলার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় ২০১৯ সালে ৬ ডিসেম্বর কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে। সীমনা পেরিয়ে তাদের প্রেম, বিয়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছিল নেট দুনিয়ায়। এবার সে বিয়েরও ভাঙন ধরেছে। ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারে প্রকাশিত প্রতিবেদন এমনটাই ইঙ্গিত দিয়েছে। ওই প্রতিবেদন থেকে জানা যায়, সৃজিত-মিথিলার মাঝে ঢুকে পড়েছে তৃতীয় নারী। বয়সে কম ওই নারীর প্রেমে পড়েছেন সৃজিত। সময় কাটাচ্ছেন তার সঙ্গেই এ নির্মাতা। এবার সে প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে এখনও সোশ্যাল মিডিয়ায় কোনো প্রতিক্রিয়া জানাননি মিথিলা। তবে দেশীয় সংবাদ মাধ্যমে এ বিষয়ে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হলে অভিনেত্রী অল্প কথায় উত্তর দেন। বলেন, এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই। খবরে কি আমার নাম আছে? ভিত্তিহীন এ গুঞ্জনকে এবারও তেমন পাত্তা দেননি এ অভিনেত্রী। 

সংগীতশিল্পী অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে সৃজিতের সঙ্গে মিথিলার পরিচয় হয়। সেখান থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। যদিও এর আগে সৃজিতের সঙ্গে জয়া আহসানের প্রেমের গুঞ্জন ছিল মিডিয়াপাড়ায়।

আরও পড়ুন: দুই মাসের মধ্যে বিচ্ছেদ হচ্ছে সৃজিত-মিথিলার!

সৃজিতের সঙ্গে বিয়ের আগে জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাইয়ে। তাদের একমাত্র সন্তান আইরা এখন মিথিলার কাছেই আছে।

আনন্দবাজার পত্রিকার দাবি, ভালোবাসায় ভাটা চলছে এই দম্পতির। বয়সে ছোট এক তরুণীকে নতুন করে মন দিয়েছেন সৃজিত। ক্যামেরার পেছনে কাজ করেন তিনি। আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত। আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা।


সর্বশেষ সংবাদ