হাসপাতালে ভর্তি সহকর্মী আলাউদ্দিনের দায়িত্ব নিলেন ফারহান

হাসপাতালে লালের সঙ্গে ফারহান
হাসপাতালে লালের সঙ্গে ফারহান  © সংগৃহীত

বেশ কিছুদিন ধরে শারীরিক জটিলতায় ভুগছেন চরিত্রাভিনেতা আলাউদ্দিন লাল (৫২)। বর্তমানে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি আছেন তিনি। শ্বাসকষ্ট বেড়ে গেলে জরুরি অবস্থায় সেখানে ভর্তি করা হয় তাকে। হাসপাতাল, ঔষধ, ইঞ্জেকশন এসব আর্থিক অসঙ্গতির কারণে কুলোতে পারছিলেন না তিনি। প্রবীণ এ অভিনেতার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন এ সময়ের জনপ্রিয় অভিনেতা মুশফিক ফারহান। আর্থিক সংকটে আলাউদ্দিনের চিকিৎসা যখন বন্ধ হওয়ার মতো অবস্থা, তখনই তার পাশে দাঁড়ালেন ফারহান। ফেসবুকে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন আলাউদ্দিন লাল নিজেই। 

রোববার (৩০ নভেম্বর) সন্ধ্যায় ছবি পোস্ট করে আলাউদ্দিন লিখেছেন, আমার প্রাণ প্রিয় কলিজা মুশফিক ফারহান আমার সব চিকিৎসার দায় ভার নিয়েছেন। তিনি আমার সাথে দেখা করে গেছেন। তাই তো আমি অনেক অনেক সুস্থ অনুভব করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। অনেক কিছু করছেন আপনারা আমি কৃতজ্ঞ সবার কাছে।

আরও পড়ুন: পুরস্কার পাচ্ছেন ১৫ আত্মকর্মী, ৬ সংগঠক

কৃতজ্ঞতা জানিয়ে এ অভিনেতা বলেন, আমি সামান্য এক চরিত্রাভিনেতা। আমার এই বিপদের দিনে ফারহান আমার পাশে এসে দাঁড়িয়েছেন, খোঁজখবর রাখছেন, আমি সত্যি কৃতজ্ঞ। তার মধ্যে আমি অনেক বড় আশ্রয় খুঁজে পেয়েছি। জীবনে নতুন আশা পেয়েছি।

উল্লেখ্য, ২০০৮ সালে অভিনয় জীবনের শুরু করেছিলেন আলাউদ্দিন লাল। এখন পর্যন্ত তিনশতাধিক নাটকে অভিনয় করেছেন তিনি। 


সর্বশেষ সংবাদ