পাবিপ্রবিতে নতুন সহকারী প্রক্টরের দায়িত্ব পেলেন ৬ জন 

পাবিপ্রবির নতুন ৬ প্রক্টর
পাবিপ্রবির নতুন ৬ প্রক্টর  © টিডিসি ফটো

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নতুন ৬ জনকে সহকারী প্রক্টরের দায়িত্ব দেওয়া হয়েছে। আজ রবিবার (২৮ আগস্ট)  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিজন কুমার ব্রক্ষ্মের স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

নতুন ৬ জন সহকারী প্রক্টর হলেন, পদার্থবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. লোকমান আলী, ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক খোন্দকার আরিফুজ্জামান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক  মাসুদ রানা,অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ইয়াহিয়া বেপারী, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক এ.এইচ.এম ইফতেখার উল ফেরদৌস এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের প্রভাষক তাসনিম তাবাসসুম। 

বিজ্ঞপ্তিতে বলা হয়,  আগামী বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) থেকে পরবর্তী ২ বছরের জন্য তাদের সহকারী প্রক্টরের দায়িত্ব প্রদান করা হয়েছে।

এ বিষয়ে নবনিযুক্ত সহকারী প্রক্টর অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ইয়াহিয়া বেপারী দ্যা ডেইলি ক্যাম্পাসকে জানান,  পাবিপ্রবি ক্যাম্পাস আমাদের সকলের। একজন সহকারী প্রক্টরের কাজ হলো সম্মানিত প্রক্টরের সাথে বিশ্ববিদ্যালয়ের সার্বিক শৃঙ্খলা বজায় রাখার জন্য সর্বাত্মক সহযোগিতা প্রদান করা যা পালনে আমি সবসময় বন্ধ পরিকর থাকবো। সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

তিনি আরো বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা স্থিতিশীল রাখতে মাননীয় উপাচার্য, উপ-উপচার্যের নির্দেশনা মোতাবেক সম্মানিত প্রক্টর মহোদয়ের সাথে একযোগে কাজ করবো।


সর্বশেষ সংবাদ