নিপুন এখন যবিপ্রবি শিক্ষার্থী

নিপুন বিশ্বাস
নিপুন বিশ্বাস  © ফাইল ছবি

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেনের বিশেষ নির্দেশে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগে ভর্তির সুযোগ পেলেন নিপুন বিশ্বাস। তিনি এখন বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য বিজ্ঞান অনুষদ ভুক্ত শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের গর্বিত শিক্ষার্থী।

ভর্তির জন্য যথাসময়ে উপস্থিত হতেও না পারলেও মানবিক দিক ও নিপুনের পারিবারিক অবস্থা বিবেচনা করে বিশ্ববিদ্যালয়ের আইনে উপাচার্যের উপর অর্পিত ক্ষমতাবলে তাকে ভর্তির ব্যবস্থা করা হয়।

গতকাল মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমিটির জরুরি সভায় নিপুন বিশ্বাসের ভর্তির বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। পরে রাতে বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আব্দুর রশিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদিকে, আজ বুধবার (২ ফেব্রুয়ারি) নিপুন ভর্তির সকল ধাপ সম্পন্ন করেছেন। বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আব্দুর রশিদ জানান, ভর্তির সকল ধাপ সম্পন্ন! নিপুণ বিশ্বাস এখন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্বাস্থ্য বিজ্ঞান অনুষদ ভুক্ত শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের গর্বিত শিক্ষার্থী। তাকে অভিনন্দন।


সর্বশেষ সংবাদ