দ্বিতীয় মেয়াদে হাবিপ্রবির রেজিস্ট্রারের দায়িত্ব পেলেন ড. সাইফুর রহমান

 ড. সাইফুর রহমান
ড. সাইফুর রহমান  © ফাইল ফটো

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্ত বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) রেজিস্ট্রারের (অতিরিক্ত দায়িত্ব) দায়িত্ব পেয়েছেন পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান। সোমবার (৩১জানুয়ারি) হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম. কামরুজ্জামানের অনুমোদনক্রমে এবং সদ্য বিদায়ী রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়। এর পূর্বে ২০১৫ সালে প্রথমবার রেজিস্ট্রারের দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান।

অফিস আদেশে বলা হয়, "এ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এর দায়িত্বে নিয়োজিত মেডিসিন, সার্জারী, এন্ড অবস্টেট্রিক্স বিভাগের প্রফেসর ডা. মোঃ ফজলুল হক ০১/০২/২০২২ হতে পিআরএলে গমন করবেন বিধায় ০১/০২/২০২২ থেকে এ বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রফেসর অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক ( অতিরিক্ত দায়িত্ব )-কে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসাবে ০১/০২/২০২২ হতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে পরীক্ষা নিয়ন্ত্রক এর দায়িত্বে নিযুক্ত করা হলো।

শর্তাবলী:

১। বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও ভবিষ্যত প্রবর্তিতব্য সকল সুযোগ-সুবিধা মেনে চলতে বাধ্য থাকবেন।

২। বিধি মোতাবেক সংশ্লিষ্ট দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন।

৩। মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রয়োজন মনে করলে মেয়াদ শেষ হওয়ার পূর্বেই এ আদেশ বাতিল করতে পারবেন।

৪। এ আদেশ ০১.০২.২০২২ তারিখ হতে কার্যকর হবে "।

রেজিস্ট্রারের দায়িত্ব পাওয়ায় অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান বলেন, "নবনিযুক্ত উপাচার্য মহোদয় আমার উপর আস্থা রাখায় আমি তার উপর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। আমার উপর অর্পিত দায়িত্ব পালনে আমি সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব। সেজন্য সকলের সহযোগিতা কামনা করছি।' 

আরো পড়ুনঃ স্কুল কর্তৃপক্ষের ভুলে ২৮ শিক্ষার্থী ফেল

এদিকে, বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা: মো: ফজলুল হক পিআরএলে যাওয়ায় তাকে রেজিস্ট্রার হিসেবে শেষ কর্মদিবসে ফুল দিয়ে বিদায়ী শুভেচ্ছা জানান হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান । এ সময় উপস্থিত ছিলেন নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সাইফুর রহমান (পরীক্ষা নিয়ন্ত্রক), প্রক্টর প্রফেসর ড. মো. মামুনুর রশিদ এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ।

উল্লেখ্য, অধ্যাপক ড. মোঃ সাইফুর রহমান এর আগে ১ আগষ্ট ২০২১ থেকে হাবিপ্রবির পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি বিজ্ঞান অনুষদের ডীনের দায়িত্ব সফলভাবে পালন করে শিক্ষার্থীদের প্রসংশা কুঁড়িয়েছিলেন।


সর্বশেষ সংবাদ