শাবিপ্রবি ছাত্রলীগের নেতৃত্বে খলিল-সজিব

সভাপতি মো. খলিলুর রহমানকে এবং সাধারণ সম্পাদক মো. সজিবুর রহমান।
সভাপতি মো. খলিলুর রহমানকে এবং সাধারণ সম্পাদক মো. সজিবুর রহমান।  © সংগৃহীত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের ৪৪ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ছাত্রলীগ। কমিটিতে মো. খলিলুর রহমানকে সভাপতি ও মো. সজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (২০ মার্চ) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন— মামুন শাহ, ফারহান রুবেল, তায়েফ হোসেন, ইশতিয়াক আহমেদ, নাজমুল হুদা শুভ, ইউসুফ হোসেন টিটু, মো. ইয়াসিন আহমেদ, সাজেদুল ইসলাম, রেজাউল হক সিজার, নাজমুল হাসান, আইরিন লিনজা, সৈয়দ মোতাহির আল হোসেন, সাইমন আক্তার, সামশেদ ছিদ্দিকী সুমন, সাদ্দাম হোসেন পিয়াস, আদিল আহমেদ, সবুজ মিয়া, আরিফুল ইসলাম আরিফ, আকাশ তালুকদার, মো. মনসুর আলম নিরব, আশিকুর রহমান আশিক, শৈশব আহমেদ, হবিবুর রহমান হাবিব, আল শাহারিয়া, সৈয়দ সাকিবুর রহমান ও আফসরো তাসনিমা ঋষিতা।

যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন— ইমামুল হোসেন হৃদয়, মো. সুমন মিয়া, সাজ্জাদ হোসেন, আজিজুল ইসলাম সীমান্ত, জাফর উদ্দিন লাসিম, মো. উজ্জ্বল মিয়া, উজ্জ্বল দাস চিনু ও সাবিহা সাইমুন পুষ্প।

এছাড়া সাংগঠনিক সম্পাদক করা হয়েছে— সাদাত আলম তালুকদার, নূরে আলম শ্রাবণ, লোকমান হোসেন, শাকিল হাওলাদার, আর কে রাকিব আহমেদ, ফারহান হোসেন চৌধুরী আরিয়ান, শুভ সাহা ও অমিত সাহাকে।


সর্বশেষ সংবাদ