শিগগির ছাত্রলীগের কমিটি হাবিপ্রবিতে: সাদ্দাম 

সাদ্দাম হোসেন
সাদ্দাম হোসেন   © ফাইল ছবি

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ছাত্রলীগের কমিটি শিগগিরই হবে। আজ শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে রংপুরে সাংগঠনিক কর্মসূচিতে যোগদানের পথে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) এক অনানুষ্ঠানিক সফরে এসে সাধারণ শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে দেওয়া এক বক্তব্যে এ কথা জানান তিনি।

এসময় ছাত্রলীগের সভাপতি বলেন, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান, গবেষণার মান উন্নয়ন করতে হবে যেন প্রতিটি শিক্ষার্থী যারা অনেক স্বপ্ন নিয়ে এই বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করতে এসেছে তারা মানসম্মত লেখাপড়ার পরিবেশ পায়, ভালো থাকার পরিবেশ পায় সেটি নিশ্চিত করতে হবে।

আরও পড়ুন: ৫ ঘণ্টার বর্ষণে তলিয়ে গেছে ঢাবির মৈত্রী হলের নিচতলা

তিনি আরও বলেন, এখানে ছাত্রলীগের পদপ্রত্যাশী যারা রয়েছে তাদের সবাইকে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে এই নির্দেশনা দিচ্ছি যে এই বিশ্ববিদ্যালয়ের একাডেমিক এনভায়রমেন্ট নষ্ট হয় এমন কোনো কার্যক্রম করা যাবে না।

এছাড়া বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটির ব্যাপারে সভাপতি সাদ্দাম হোসেন বলেন, আমরা খুব দ্রুতই হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি গঠনের লক্ষ্যে কর্মীসভার আয়োজন করবো এবং এর মাধ্যমে আমরা নতুন নেতৃত্ব নিয়ে আসার চেষ্টা করবো।


সর্বশেষ সংবাদ