বুটেক্স সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে ফরমান-মিনহাজ

বুটেক্স সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে সভাপতি ফরমান ও সাধারণ সম্পাদক মিনহাজ
বুটেক্স সাংবাদিক সমিতির নতুন নেতৃত্বে সভাপতি ফরমান ও সাধারণ সম্পাদক মিনহাজ  © টিডিসি ফটো

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি’র (বুটেক্সসাস) ২০২২-২৩ কার্যকরী পরিষদ নির্বাচনে সভাপতি পদে ফরমান হোসেন ও সাধারণ সম্পাদক পদে মিনহাজ উল ইসলাম নির্বাচিত হয়েছে। ফরমান হোসেন বিশ্ববিদ্যালয়ের ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং ও মিনহাজ উল ইসলাম ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী। 

এছাড়াও সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সাজ্জাতুল ইসলাম শামিম, যুগ্ন-সাধারন সম্পাদক মাহবুব আলম রিয়াজ, দপ্তর, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তাসনীম হাসনাইন রায়হান, অর্থ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুল্লাহিল কাফি ও কার্যকরী সদস্য রফিকুল ইসলাম।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সকাল ৯ টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ভোট প্রদান কার্যক্রম শেষে দুপুর দুইটায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সহযোগী অধ্যাপক ড. রিয়াজুল ইসলাম।  

আরও পড়ুন: হাইকোর্টের নির্দেশনার পর ক্যাম্পাস ছাড়লেন অন্তরা-তাবাসসুম

এসময় সহকারী নির্বাচন কমিশনার, ইয়ার্ণ ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ রুবেল খান, ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ ইমরান হোসেন এবং নির্বাচনে পর্যবেক্ষক ছিলেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান ড. শাহ আলিমুজ্জামান বিলাল।

অনুষ্ঠানে সদ্যবিদায়ী সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক মইনুল হোসেন সোহেল। তিনি বলেন, সাংবাদিকতা শেখার সবচেয়ে আদর্শ জায়গা ক্যাম্পাস সাংবাদিকতা। তিনি এসময় বুটেক্স সাংবাদিক সমিতির ভূয়সী প্রশংসা করেন।

নির্বাচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কাবেরী মজুমদার ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র রিপোর্টার মানিক মুনতাসির।


সর্বশেষ সংবাদ