শিক্ষা বোর্ড আইনের খসড়া চূড়ান্তকরণের সভা ২৮ ডিসেম্বর

শিক্ষা মন্ত্রণালয়
শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ফটাে

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড আইন-২০২২ এর খসড়া চূড়ান্তকরণের সভা আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এদিন দুপুর আড়াইটার দিকে শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হবে।

সোমবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের আইন থেকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এতে স্বাক্ষর করেছেন সহকারী সচিব মো: আবদুল জলিল মজুমদার।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘‘মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক প্রণীত মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড আইন, ২০২২-এর পরিমার্জিত খসড়া চূড়ান্তকরণের লক্ষ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মহোদয়ের সভাপতিত্বে এ বিভাগের সম্মেলন কক্ষে (কক্ষ নং-১৮১৫, ভবন-৬, বাংলাদেশ সচিবালয়, ঢাকা) আগামী ২৮ ডিসেম্বর ২০২২ তারিখ বুধবার দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।’’ 

সভায় অতিরিক্ত সচিব (প্রশাসন ও অর্থ/উন্নয়ন/বিশ্ববিদ্যালয়/কলেজ/মাধ্যমিক-১/মাধ্যমিক-২/পরিকল্পনা) অনুবিভাগ, মহাপরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, চেয়ারম্যান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, যুগ্মসচিব (নিরীক্ষা ও আইন), মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ, উপসচিব, প্রশাসন ও সংস্থাপন শাখা, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ এবং মাধ্যমিক ও উচ্চশিক্ষা বোর্ডের সচিবকে উপস্থিত থাকতে বলা হয়েছে।


সর্বশেষ সংবাদ