এইচএসসি পরীক্ষার্থীদের ১২তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর  © ফাইল ফটো

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ১২তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট (ইংরেজি ভার্সনসহ) প্রকাশ করা হয়েছে। আগামী বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) তাকে তাদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম শুরু হবে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের উপপরিচালক (কলেজ-১) ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক পুনর্বিন্যাস করা পাঠ্যসূচির ভিত্তিতে শিক্ষার্থীদের শিখন কার্যক্রমে পুরোপুরি সম্পৃক্তকরণ ও ধারাবাহিক মূল্যায়নের আওতায় আনার জন্য ১২তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট মূল্যায়ন রুব্রিক্সসহ প্রণয়ন করা হয়েছে। যা পাঠানো হলো। বাংলা, রসায়ন, ইতিহাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা, ইসলাম শিক্ষা, শিশুর বিকাশ এবং লঘু সংগীত বিষয়ের অ্যাসাইনমেন্ট (বাংলা, শিশুর বিকাশ এবং লঘু সংগীত ছাড়া ইংরেজি ভার্সনসহ) অ্যাসাইনমেন্ট মূল্যায়ন রুব্রিক্সসহ প্রণয়ন করা হয়। ১২তম সপ্তাহের অ্যাসাইনমেন্ট কার্যক্রম ১৭ ফেব্রুয়ারি বৃহস্পতিবার থেকে শুরু হবে।

আরও পড়ুন: সময় বাড়ছে বইমেলার, শেষ হবে ১৭ মার্চ

অফিস আদেশে আরও জানানো হয়, কোভিড-১৯ অতিমারির কারণে জন্য স্বাস্থ্যবিধি পালন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করা হলো।

অ্যাসাইনমেন্ট দেখতে এখানে ক্লিক করুন


সর্বশেষ সংবাদ