কিশোর গ্যাংয়ের হামলার শিকার সাংবাদিক, আটক ৩

আবদুল মজিদ চৌধুরী শাহরিয়ার
আবদুল মজিদ চৌধুরী শাহরিয়ার   © সংগৃহীত

রাজধানীর কাপ্তানবাজারে কিশোর গ্যাংয়ের হামলায় আহত হয়েছেন আবদুল মজিদ চৌধুরী শাহরিয়ার নামের এক সাংবাদিক। শনিবার (৩ সেপ্টেম্বর) আনুমানিক রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় ৩ জনকে আটক করেছেন ।

শাহরিয়ার জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী। তিনি একটি পত্রিকায় সহ-সম্পাদক হিসেবে কর্মরত আছেন।

ভুক্তভোগী শিক্ষার্থী ওয়ারী থানায় মামলা দায়ের করেছেন। মামলার অভিযোগ পত্রে বলা হয়, আনুমানিক রাত ১১টার দিকে রাজধানীর ওয়ারী থানাধীন এলাকার কাপ্তান বাজারের রওশন হোটেলের সামনে দিয়ে পেশাগত কাজ শেষ করে বাসায় ফিরছিলেন। এমন সময় তার বিপরীত দিক থেকে ৮-১০ জন বখাটে ছেলে মাদকাসক্ত অবস্থায় অতর্কিত হামলা করে। নিজেকে সাংবাদিক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দেওয়ার পরে তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় আশেপাশের কেউ এগিয়ে আসেনি। প্রচণ্ড মারধর করে তারা সেই শিক্ষার্থীকে তাড়িয়ে দেয়। একইসাথে হুমকি প্রদান করে। ভুক্তভোগী  শিক্ষার্থী ব্যক্তিগত ও পেশাগতভাবে নিরাপত্তাহীনতার কথাও উল্লেখ করেছেন অভিযোগ পত্রে।

ওয়ারী থানার উপ-পরিদর্শক সৌরভ সাহা বিষয়টি নিশ্চিত করে বলেছেন, 'জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ওপর হামলার ঘটনায় অভিযোগ দায়ের করা হয়েছে। সে ৯৯৯ এ ফোন করলে পুলিশ তাকে উদ্ধার করে। এঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে।' 


সর্বশেষ সংবাদ