চবিতে ছাত্রী হেনস্তার ঘটনায় আরও একজন গ্রেপ্তার

গ্রেপ্তার ব্যক্তি
গ্রেপ্তার ব্যক্তি  © সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে (চবি) ছাত্রীকে হেনস্তার ঘটনায় আরও একজনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৩ জুলাই) বিকেলে র‍্যাব-৭ তাকে গ্রেপ্তার করে। এ নিয়ে পাঁচজনকে গ্রেপ্তার করা হলো।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সাইফুল ইসলাম। তিনি হাটহাজারী কলেজের সাবেক শিক্ষার্থী। তার পিতা বিশ্ববিদ্যালয়ের এস্টেট শাখার কর্মচারী এবং তিনি  বসবাস করেন বিশ্ববিদ্যালয় এলাকায়। 

এদিকে ছাত্রী হেনস্তায় অভযুক্ত চবির দুই শিক্ষার্থীকে আজীবনের জন্য বহিস্কার করা হয়েছে। একই সাথে তাদের ক্যাম্পাসে প্রবেশে নিষিদ্ধ করা হয়েছে। তারা হলেন চবি ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. আজিম এবং একই বর্ষের নৃবিজ্ঞান বিভাগের নুরুল আবছার বাবু।

আরও পড়ুন: নিপীড়নকারীরা ছাত্রলীগ কর্মী, দাবি তাদের নিজেদেরও

এর আগে ছাত্রী নিপীড়নের ঘটনায় মূলহোতাসহ চারজনকে শনিবার ভোররাতে গ্রেপ্তার করে র‍্যাব। পরে বেলা ১১টায় গ্রেপ্তারকৃতদের নিয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হয়।

শনিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব হেলথ এন্ড ডিসিপ্লিনারি কমিটির সিদ্ধান্তে বিশ্ববিদ্যালয়ের দুইজনকে আজীবন বহিষ্কার করা হয়েছে। বাকি দুজনকে একই ব্যবস্থা নেওয়ার জন্য জাতীয় বিশ্ববিদ্যালয়ে সুপারিশ করার কথাও জানিয়েছে চবি প্রশাসন।


সর্বশেষ সংবাদ