পুরুষ সেজে প্রেমের সম্পর্ক-প্রতারণা করতো স্নেহা 

আটক স্নেহা
আটক স্নেহা   © সংগৃহীত

যশোরে পুরুষবেশে মেয়েদের সঙ্গে প্রতারণা করার অভিযোগে ফারহানা আক্তার স্নেহা (১৭) নামে এক তরুণীকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২০ মে) বিকালে যশোর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, সকালে নগরীর দড়াটানা মোড় এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটক ফারহানা আক্তার স্নেহা নগরীর লোন অফিস পাড়ার শাহাজান আলীর মেয়ে।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান জানান, বেশ কয়েকদিন যাবত দেশের বিভিন্ন জায়গায় পুরুষ সেজে প্রতারণা করেছিল স্নেহা। সম্প্রতি স্নেহার চৌগাছা উপজেলার বেড় গোবিন্দপুরের চা দোকানদার হাবিবুর রহমানের সঙ্গে পরিচয় হয়। এরপর স্নেহা হাবিবুরের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। 

তিনি আরও জানান, প্রেমের সম্পর্কের জেরে ওই মেয়ের নিকট থেকে মোবাইল ও বিকাশের মাধ্যমে নগদ টাকা নেয় স্নেহা। এরপর পালিয়ে যায় স্নেহা। এ ঘটনায় হাবিবুর বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে তা মামলা হিসেবে রুজু করে পুলিশ। এরপর অভিযান চালিয়ে  স্নেহাকে গ্রেফতার করা হয়েছে। 

মনিরুজ্জামান জানান, স্নেহার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদক ও প্রতারণার একাধিক মামলা রয়েছে। স্নেহার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


সর্বশেষ সংবাদ