মেসেঞ্জারে ছাত্রীর আপত্তিকর ছবি চান প্রধান শিক্ষক

অভিযুক্ত দুঃখী রাম
অভিযুক্ত দুঃখী রাম  © সংগৃহীত

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালী দশম শ্রেণির এক ছাত্রীর কাছে আপত্তিকর ছবি চেয়েছেন বলে অভিযোগ উঠেছে। এই ঘটনায় গতকাল মঙ্গলবার ওই ছাত্রী আশাশুনি থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী ছাত্রী জানান, প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর কাছে প্রাইভেট পড়তেন তিনি। এজন্য তিনি প্রায় সময় ফোন করে তার লেখাপড়ার খোঁজ নিতেন। একপর্যায়ে ফেসবুক মেসেঞ্জারে তিনি আপত্তিজনক মেসেজ দিতে থাকেন এবং ভিডিও কলে ওই ছাত্রীর আপত্তিকর ছবিও দেখতে চান।

ওই স্কুলছাত্রী আরও জানান, যখন আমি একা থাকতাম তখন প্রধান শিক্ষক আমার ওড়বা ধরে টানাটানি করত। আমি এগুলো সহ্য করতে পারতাম না। ভয়ে প্রথমে ঘটনাগুলো কাউকে জানাইনি। পরে সহপাঠীদের জানালে তারা প্রতিবাদ করতে বলে।

জানতে চাইলে কোদন্ডা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক অশোক কুমার বলেন, প্রধান শিক্ষক দুঃখী রাম দুই বছর আগে বিদ্যালয়ে যোগদান করেছেন  ছাত্রীর সঙ্গে এই ঘটনা শুনে আমরা সবাই হতভম্ব হয়ে গেছি। ফেসবুকে গোপনে কখন কী করেছে সেটি তো আমরা জানি না। দুইদিন আগে ওই ছাত্রী এই অভিযোগ করেছে  এরপর আমরা স্যারকে জিজ্ঞেস করেছি। স্যার জানিয়েছে– ফেসবুক আইডি হ্যাকড করে কেউ এটা করেছে। আমি করিনি।

আশাশুনি উপজেলা শিক্ষা কর্মকর্তা  হাসানুজ্জামান বলেন, অভিযোগটি শুনেছি। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জাহাঙ্গীর হোসেন বলেন, ওই স্কুলছাত্রী নিজেই বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন৷ আমরা ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেব।

অভিযোগের বিষয়ে জানতে প্রধান শিক্ষক দুঃখী রাম ঢালীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়।


সর্বশেষ সংবাদ