কলেজছাত্রীর ছবির সঙ্গে নিজের ছবি জোড়া লাগিয়ে ফেসবুকে পোস্ট, আটক

মো. আউয়াল মিয়া
মো. আউয়াল মিয়া   © টিডিসি ফটো

কিশোরগঞ্জে এক কলেজ ছাত্রীর ছবি বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করার অভিযোগে মো. আউয়াল মিয়া (৩৮) নামে এক চা বিক্রেতাকে আটক করা হয়েছে।   

শুক্রবার (১৩ মে) করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামছুল আলম সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার উপজেলার পানাহার বারুক বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটক মো. আউয়াল মিয়া করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের খোজারগাঁও এলাকার মৃত আনফর আলীর ছেলে। 

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, রাজধানী ঢাকায় কলেজ পড়ুয়া ওই কলেজছাত্রী ঈদে গ্রামের বাড়িতে আসেন। এ সময় চা বিক্রেতা আউয়াল বিভিন্নভাবে তাকে উত্ত্যক্ত করেন। এ ঘটনার একপর্যায়ে ওই ছাত্রীর একটি ছবির সঙ্গে নিজের ছবি (আউয়াল) এডিট করে জোড়া লাগান তিনি। এরপর নিজের ফেসবুক আইডি ‘Md Awal Maiya’ থেকে পোস্ট করেন তিনি।

পুলিশ আরও জানিয়েছে, এ ঘটনায় ওই ছাত্রী বুধবার করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বরাবর একটি লিখিত অভিযোগ জমা দেন। ইউএনও পলাশ কুমার বসু বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ অভিযান চালিয়ে আউয়ালকে আটক করে।

করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শামছুল আলম সিদ্দিকী জানান, অভিযুক্ত আটক করে থানায় আনা হয়েছে। অভিযুক্তের মোবাইল ফোন পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সর্বশেষ সংবাদ