দুই কেজি গাঁজাসহ ছাত্রলীগ নেতা আটক

আটক ছাত্রলীগ নেতা ইয়াছিন আরাফাত
আটক ছাত্রলীগ নেতা ইয়াছিন আরাফাত  © ফাইল ছবি

ভোলায় স্কুলব্যাগ থেকে দুই কেজি গাঁজাসহ ইয়াছিন আরাফাত নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। মাদকসহ আটক আসামি সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে জেলার ইলিশা ফেরিঘাট এলাকার ইয়াছিন আরাফাত ও জুয়েল নামের দুই যুবককে আটক করে পুলিশ। আজ মঙ্গলবার আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। 

আরও পড়ুন: যৌন নির্যাতনের ভয়ানক তথ্য দিলেন আশরাফ গনির নারী মন্ত্রী

এদিকে ঘটনার দিন রাতেই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে ইয়াছিন আরাফাতকে ছাত্রলীগের পদ থেকে অব্যাহতি দেয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, সংগঠনের শৃঙ্খলা পরিপন্থী কাজে লিপ্ত থাকায় ইয়াছিন আরাফাতকে অব্যাহতি দেওয়া হয়েছে। ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. মিজানুর রহমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করবে।

ভোলা সদর উপজেলার ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. ফরিদ জানায়, সোমবার দুপুরের দিকে ভোলার ইলিশা ফেরিঘাটে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযান চালায়। তখন মো. জুয়েল মিজি নামের এক যুবককে আটক করা হয়। পরে তার সঙ্গে থাকা একটি স্কুল ব্যাগে দুই কেজি গাঁজা পাওয়া যায়।

আরও পড়ুন: সংক্রমণ ছড়িয়ে পড়লে অনলাইনে ক্লাস: শিক্ষামন্ত্রী

তিনি আরও জানান, ‍জুয়েলকে জিজ্ঞাসাবদে জানতে পারি সে এ মাদক ব্যাগ আরাফাতের জন্য নিয়ে যাচ্ছিলেন। পরে জুয়েলের মাধ্যমে আরাফাতের সঙ্গে যোগাযোগ করা হয়। আরাফাত তাকে গাঁজা নিয়ে গুপ্তমুন্সি এলাকায় যেতে বলেন। জুয়েল সেখানে গিয়ে ইয়াছিন আরাফাতের হাতে গাঁজাভর্তি ব্যাগ দিলে পুলিশ গিয়ে দুজনকেই আটক করে। পরে উভয়ের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়।


সর্বশেষ সংবাদ