রাজধানীতে প্রেমিককে বেঁধে রেখে তরুণীকে ‘দলবদ্ধ ধর্ষণ’

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ছবি

রাজধানীর উত্তরায় প্রেমিককে বেঁধে এক তরুণীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে উঠেছে। এই ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার উত্তরা থেকে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলেন, সোহেল রানা, জয়নাল আবেদীন, মঈনুল হোসেন, সুমন আলী ও মাসুম আলী।

পুলিশ জানিয়েছে, জহিরুল ইসলাম নামের এক নির্মাণশ্রমিকের সঙ্গে মুঠোফোনে ওই তরুণীর (২৬) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৪ ডিসেম্বর ওই তরুণী উত্তরা পূর্ব থানার ৬ নম্বর সেক্টরে আসেন। ওই দিন রাতে জহিরুল তরুণীর সঙ্গে একটি নির্মাণাধীন ভবনের সামনে কথা বলছিলেন। এ সময় জহিরুলের পূর্বপরিচিত পাঁচজন তাঁদের জোর করে নির্মাণাধীন ভবনে নিয়ে যান।

আরও পড়ুন: ইংরেজি-সাধারণ জ্ঞান ছাড়াই হতে পারে মেডিকেল ভর্তি পরীক্ষা

জহিরুলের হাত-পা বেঁধে অভিযুক্তরা তরুণীকে ধর্ষণ করেন। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে মামলা হয়। পুলিশ জহিরুলের পাঁচ সহকর্মীকে গ্রেপ্তার করে।

ঢাকা মহানগর পুলিশের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) তাপস কুমার দাস গণমাধ্যমকে বলেন, ঘটনার পর ওই তরুণী অসুস্থ হয়ে গ্রামে ফিরে যান। চিকিৎসার পর একটু সুস্থ হলে তিনি ঢাকায় এসে মামলা করেন। ঘটনার সত্যতা পাওয়ার পর পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগী তরুণীকে ঢাকা মহানগর পুলিশের ‘ভিকটিম সাপোর্ট সেন্টারে’ পাঠানো হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর শারীরিক পরীক্ষা করা হয়েছে। দলবদ্ধ ধর্ষণের এ ঘটনায় জহিরুলের সম্পৃক্ত থাকার কোনো প্রমাণ পাওয়া যায়নি বলে এই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

আরও পড়ুন: নুরের দলের কর্মসূচিতে ছাত্রলীগের হামলার অভিযোগ

পুলিশ জানায়, ঘটনার পর ওই তরুণী এবং তাঁর প্রেমিক ভয় পেয়ে যান। ঘটনা কাউকে বললে তাঁদের মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। এ কারণে তাঁরা প্রথমে কাউকে কিছু জানাননি। গ্রেপ্তার ব্যক্তিরা ধর্ষণের কথা ‘স্বীকার করেছেন’।


সর্বশেষ সংবাদ