স্কুলছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ, গ্রেফতার প্রধান আসামিসহ ৩

স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেফতার প্রধান আসামি আশিক
স্কুল ছাত্রীকে ধর্ষণের মামলায় গ্রেফতার প্রধান আসামি আশিক  © সংগৃহীত

কক্সবাজারে স্কুলছাত্রীকে তুলে নিয়ে হোটেলে জিম্মি করে ধর্ষণের অভিযোগে করা মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। চট্টগ্রামের আনোয়ারার চাতুরী এলাকা থেকে  তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ নিয়ে এ ঘটনায় এ পর্যন্ত মোট তিনজনকে গ্রেফতার করা হলো। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে তাদের গ্রেফতারের বিষয়ে এ তথ্য জানিয়েছে র‌্যাব। 

আরও পড়ুন: অধ্যক্ষের হয়রানিতে স্কুলভবন থেকে লাফ দিয়ে ছাত্রীর আত্মহত্যা

র‌্যাব জানিয়েছে, অষ্টম শ্রেণী পড়ুয়া স্কুল ছাত্রীকে হোটেলে জিম্মি করে ধর্ষণের মামলার প্রধান আসামি মো. আশিক কক্সবাজারের উত্তর নানিয়ারচর এলাকার বাসিন্দা। সোমবার রাতে চট্টগ্রাম জেলার আনোয়ারায় তার আত্মগোপন করার খবর পেয়ে র‍্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। পরে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে সোমবার সন্ধ্যায় কক্সবাজার শহরের দুটি পৃথক এলাকায় অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত ৪ নম্বর আসামি শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মো. কামরুল এবং মমস গেস্ট হাউজের ব্যবস্থাপক মোহাম্মদ শাহীনকে পুলিশ গ্রেপ্তার করে।

আরও পড়ুন: কোচিংয়ে দুই ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে শিক্ষক গ্রেফতার

উল্লেখ্য, ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রী জানিয়েছেন, পরীক্ষার ফলাফল জেনে ১৩ ডিসেম্বর সন্ধ্যায় বাড়ী ফেরার পথে উত্তর নুনিয়ারছড়ার মোহাম্মদ আশিকের নেতৃত্বে কয়েকজন তাকে তুলে নিয়ে গিয়ে মমস গেস্ট হাউজে ধর্ষণ করে। এর দুই দিন পর রাতে একটি গাড়িতে করে তাকে বাড়ির সামনে নামিয়ে দিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে ওই স্কুলছাত্রীকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। এরপর গত ১৮ ডিসেম্বর কক্সবাজার থানায় গিয়ে পাঁচজনের নাম উল্লেখসহ মোট ৯জনের বিরুদ্ধে মামলা করেন নির্যাতিত স্কুল ছাত্রীটির বাবা।


সর্বশেষ সংবাদ