ছাত্রলীগ নেতা হত্যায় ৩ ছাত্রলীগকর্মী গ্রেফতার

নিহত ফারুক হোসেন মিরু
নিহত ফারুক হোসেন মিরু  © ফাইল ফটো

সন্ত্রাসী হামলায় নিহত মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরুর হত্যায় এজাহারভুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৩ মার্চ) দুপুরে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সিংগাইর উপজেলার আজিমপুর গ্রামের রাজ্জাক মোল্লার ছেলে ইমরান মোল্লা (২০), সোহান মোল্লা (১৮), একই গ্রামের শামসুল হকের ছেলে ইমান আলী (৩০)। তারা তিনজনই ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

সিংগাইর থানার অফিসার্চ ইনচার্জ রকিবুজ্জামান জানান, মিরু হত্যার ঘটনায় তার ভাই রিয়াজুল করিম হিরু মিয়া বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ করে সিংগাইর থানায় মামলা দায়ের করেন। ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে সিংগাইর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুর রহমান গণমাধ্যমে বলেন, গতকাল সোমবার রাতে জয়মন্টপ এলাকার একটি অনুষ্ঠান থেকে মোটরসাইকেল যোগে নিজের বাড়ি ফিরছিলেন মিরু। রাত দেড়টার দিকে সিংগাইর পৌঁছানোর পর আট থেকে ১০ জন যুবক মোটরসাইকেলটি থামায়। এরপর উপজেলা পরিবহন শ্রমিক লীগের নেতা আঙ্গুর হোসেন ও তার ছোট ভাই সিংগাইর ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি দুলাল হোসেনের নেতৃত্বে মিরুর ওপর হামলা চালানো হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২ মার্চ মারা যায়।

ফারুক হোসেন মিরু মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সিঙ্গাইর কলেজ ছাত্র সংসদের ভিপি ছিলেন।


সর্বশেষ সংবাদ