ছাত্রলীগ নেতার বিরুদ্ধে যুব মহিলা লীগ নেত্রীর মামলা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি  © ফাইল ফটো

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট দেওয়ার অভিযোগে চুয়াডাঙ্গায় ছাত্রলীগের চার নেতাকর্মীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৩ সেপ্টেম্বর) সকালে চুয়াডাঙ্গা সদর থানায় মামলাটি করেন জেলা যুব মহিলা লীগ নেত্রী আফরোজা পারভীন।

মামলার আসামিরা হলেন জেলা শহরের কেদারগঞ্জ ফিরোজ রোডের খবির শেখের ছেলে চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সহসভাপতি জাহাঙ্গীর হোসেন, শান্তিপাড়ার শহিদ খানের ছেলে মানিক খান, বাহাদুরপাড়ার আদম আলীর ছেলে রাকিবুল ইসলাম নিপ্পন ও আরামপাড়ার কাশেমের ছেলে ফয়সাল খানসহ অজ্ঞাতনামা আরও ১০-১৫ জন।

মামলার এজাহারে আফরোজা পারভীন উল্লেখ করেন, গত ১৮ সেপ্টেম্বর ছাত্রলীগ কর্মী মানিক খান তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক আফরোজা পারভীনকে নিয়ে মানহানিকর তথ্য পোস্ট করেন। পরদিন ছাত্রলীগ নেতা জাহাঙ্গীর হোসেন তাকে উদ্দেশ্য করে কুরুচিপূর্ণ পোস্ট শেয়ার করেন। এসব পোস্টে রাকবিুল ইসলাম নিপ্পন ও ফয়সাল খানসহ ১০/১৫ জন বাজে মন্তব্য করেন। এতে আফরোজা পারভীনকে সামাজিকভাবে হেয় ও সুনামক্ষুণ্ন করা হয়েছে।

মামলার সত্যতা নিশ্চিত করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ খান বলেন, আমরা লিখিত অভিযোগ পেয়ে মামলা নিয়েছি। তদন্তের ভিত্তিতে আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


সর্বশেষ সংবাদ