বৈশাখী মেলায় স্নাতকের ছাত্র খুন, আসামি ইউপি চেয়ারম্যান

সংঘর্ষে নিহত কলেজছাত্র শরীফ উদ্দিন
সংঘর্ষে নিহত কলেজছাত্র শরীফ উদ্দিন  © ফাইল ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বৈশাখী মেলার অনুষ্ঠানে সংঘর্ষে কলেজছাত্র শরীফ উদ্দিনের (২৩) মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। এতে স্থানীয় নারান্দি ইউনিয়নের চেয়ারম্যান ও মেলা কমিটির সাধারণ সম্পাদক মো. মুছলেহ উদ্দিনকে প্রধান আসামি করা হয়েছে। মামলায় ২৩ জনের নাম উল্লেখের পাশাপাশি অজ্ঞাতপরিচয়ে আসামি করা হয়েছে আরও ২০-৩০ জনকে। 

শনিবার (২৮ এপ্রিল) আবুল হোসেন নামের একজন পাকুন্দিয়া থানায় মামলাটি করেন। হত্যা মামলায় ইতিমধ্যে চারজনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের রোববার পাঁচ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছেন পাকুন্দিয়া থানার ওসি আসাদুজ্জামান টিটু।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো- পোড়াবাড়িয়া গ্রামের রাজন মিয়া (৩০), সোহেল মিয়া (২৬), মাহমুদুল হাসান রাজন (২৭) ও দেলোয়ার হোসেন শাহীন (২০)। নিহত শরীফ উদ্দিন জেলার সরকারি গুরুদয়াল কলেজের গণিত বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন।

আরো পড়ুন: সড়ক দুর্ঘটনায় খুবির সাবেক শিক্ষার্থী নিহত

ওসি জানান, পহেলা বৈশাখের দিন মেলাটি শুরু হয়েছিল। বৃহস্পতিবার রাতে সেখানে গানের আয়োজন হলেও একপর্যায়ে তা বন্ধ হয়ে যায়। এ সময় দর্শকরা আয়োজকদের ওপর হামলা চালান। এতে কুষাখালী গ্রামের শরীফ উদ্দিন, আজাদ ও লিটন মিয়া (৪৫) আহত হন। 

শরীফ ও আজাদকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতেই শরীফ মারা যান। পরে আজাদকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও লিটনকে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল।


সর্বশেষ সংবাদ