দে-দৌড় গ্রুপ হ্যাঁচকা টান গ্রুপসহ ‘কিশোর গ্যাং’–এর ৫০ সদস্য গ্রেপ্তার

  © সংগৃহীত

ঢাকার যাত্রাবাড়ী ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে কয়েকটি কথিত কিশোর গ্যাংয়ের ৫০ সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব।  মঙ্গলবার তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে বিভিন্ন অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তার ব্যক্তিরা টপবাজ গ্রুপ, গ্যাংস্টার প্যারাডাইস গ্রুপ, বয়েস হাই ভোল্টেজ গ্রুপ, দে-দৌড় গ্রুপ, হ্যাঁচকা টান গ্রুপ, বুস্টারসহ বিভিন্ন গ্রুপের সদস্য। তাঁদের কাছ থেকে ১১টি লাঠি, ১৭টি চাকু, ৬টি ছুরি, ১টি সুইচ গিয়ার চাকু, ১টি চাপাতি, ১টি চায়নিজ কুড়াল ও ১টি ইলেকট্রিক শক দেওয়ার মেশিন উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব-১০–এর কর্মকর্তারা বলেন, তাঁরা রাজধানীর যাত্রাবাড়ী, কেরানীগঞ্জ, ঢাকা-মাওয়া মহাসড়কসহ দেশের বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, ধর্ষণ, হত্যাচেষ্টা, পাড়া–মহল্লায় আধিপত্য বিস্তারসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। তাঁদের মধ্যে ১৫ জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, মাদক, অস্ত্র, ধর্ষণ, হত্যাচেষ্টাসহ একাধিক মামলা রয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছ, গত এক বছরে র‌্যাবের অভিযানে বিভিন্ন কিশোর গ্যাংয়ের ৩৪৯ সদস্যকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। কিশোর গ্যাং নির্মূলে র‌্যাবের অভিযান ও গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে।


সর্বশেষ সংবাদ