বাসের নিচে ঢুকে পড়া মোটরসাইকেলে আগুন, মেডিকেল ছাত্র নিহত

বরিশালে সড়ক দুর্ঘটনায় মেডিকেল কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন
বরিশালে সড়ক দুর্ঘটনায় মেডিকেল কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন  © প্রতীকী ছবি

বরিশালে সড়ক দুর্ঘটনায় তানজিম রহমান খান শ্রাবণ (২১) নামে শের-ই-বাংলা মেডিকেল কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। বরিশাল-ঢাকা মহাসড়কে বাস-মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ হারান তিনি। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে বাবুগঞ্জের রহমতপুর সেতুর ঢালে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় মোটরসাইকেলের আরোহী মো. মারুফ (২০) গুরুতর আহত হয়েছেন। তাকে প্রথমে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত তানজিম বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের সাইদুর রহমান খানের ছেলে। আহত মারুফ একই ইউনিয়নের পাংশা চাপরাশি বাড়ির মোতালেব হোসেনের ছেলে।

আরো পড়ুন: উত্ত্যক্তের প্রতিবাদ করায় শিক্ষার্থীকে হত্যা

জানা গেছে, ঢাকা থেকে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ইলিশ পরিবহনের একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি বাসের নিচে ঢুকে আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল জব্দ করে এয়ারপোর্ট থানায় নিয়েছে পুলিশ। তবে চালক পালিয়ে যান।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ওসি এইচ এম মাসুদ আলম চৌধুরী বলেন, রহমতপুরে সড়ক দুর্ঘটনায় মেডিকেল কলেজের এক ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় মামলা হচ্ছে।


সর্বশেষ সংবাদ