বিয়ের দুদিন পরই সড়কে লাশ হলেন রায়হান

বিয়ের দুদিন পরই সড়কে লাশ হলেন বিশ্ববিদ্যালয় ছাত্র
বিয়ের দুদিন পরই সড়কে লাশ হলেন বিশ্ববিদ্যালয় ছাত্র  © টিডিসি ফটো

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ইমার্জেন্সি সেন্টারের সামনে বিলাপ করছিলেন শোকে কাতর নববিবাহিত স্ত্রী সানজিদা। কেবল বলছিলেন, ‘আল্লাহ কেন এমন করল! আমার জামাই কই!’ এ সময় তাকে সান্ত্বনা দেয়ার চেষ্টা করছিলেন স্বজন ও বন্ধুরা।

রোববার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ছয়টার দিকে কর্মস্থল থেকে ফেরার পথে চট্টগ্রামের ফৌজদারহাটের ডিসি পার্কের সামনে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারান নগরের পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা বিভাগের সাবেক শিক্ষার্থী রায়হান নওশাদ।

এর আগে গত শুক্রবার (২ফেব্রুয়ারি) রায়হানের পারিবারিকভাবে বিয়ে হয় সানজিদা নামের এক মেয়ের সঙ্গে। এপ্রিলের দিকে ঘটা করে বউকে ঘরে তোলার কথা ছিল তার। এ নিয়ে ব্যাপক প্রস্তুতিও ছিল রায়হানের। কিন্তু দাম্পত্য জীবন আনুষ্ঠানিকভাবে শুরু করার আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল রায়হানের। মাত্র দুইদিনের ব্যবধানে রায়হান ঘরে ফিরলেন লাশ হয়ে।

নিহত রায়হান হাটহাজারী উপজেলার পাটোয়া গ্রামের হাজি নাজির ফকির বাড়ির মৃত নাজিম উদ্দিনের ছেলে। তিনি নগরীর কাটগড় এলাকার এসএপিএল কন্টেনার ডিপোতে কর্মরত ছিলেন।

তার মৃত্যুর খবর শুনে মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও সহপাঠীরা। এ সময় তারাও কান্নায় ভেঙে পড়েন।

পারিবারিক সূত্র জানায়, রায়হান আরেক সহকর্মীকে নিয়ে কর্মস্থল থেকে ফেরার পথে দুর্ঘটনায় পড়েন। ঘটনাস্থলেই মারা যান তিনি। অপরজন গুরুতর আহত হয়েছেন। 

রায়হান নওশাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশিক। তিনি বলেন, সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় আহত রায়হান নওশাদকে মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


সর্বশেষ সংবাদ