ছেলেকে বাঁচাতে গিয়ে তার সঙ্গে প্রাণ হারালেন বাবাও

নিহত রতন প্রামাণিক ও তার ছেলে সানি
নিহত রতন প্রামাণিক ও তার ছেলে সানি  © সংগৃহীত

নতুন চাকরি পেয়ে স্ত্রী ও চার বছরের ছেলে সানিকে নিয়ে ঢাকায় যাচ্ছিলেন রতন প্রামাণিক। যান্ত্রিক ত্রুটির কারণে টাঙ্গাইলের কালিহাতি এলাকায় তাদের বাসটি থামে। ত্রুটি সারাতে সময় লাগায় স্ত্রীকে বাসে বসিয়ে সন্তানকে মহাসড়ক সংলগ্ন রেললাইনের পাশে প্রসাব করানোর জন্য নিয়ে যান তিনি। একপর্যায়ে ছেলে রেললাইনের ওপরে ওঠে পড়ে।

এ সময় ট্রেন আসতে দেখে ছেলেকে বাঁচাতে গেলে দুজনই ট্রেনে কাটা পড়ে মারা যান। শিশুটিকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় মারা যান বাসের আরেক যাত্রী শরিফ মন্ডলও (৪০)। শুক্রবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে কালিহাতীর আনালিয়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

রতন নাটোরের বড়াইগ্রামের জোনাইল আদগ্রামের আলাউদ্দিন প্রামাণিকের ছেলে। আর শরীফ রাজশাহীর বেলপুকুর মাহিন্দ্রাগ্রামের আলম মন্ডলের ছেলে। রতনের পরিবারের সদস্যরা জানান, স্ত্রী ও সন্তানকে নিয়ে কর্মস্থল ঢাকায় যাচ্ছিলেন তিনি। বিকেলে বাড়ি থেকে রওনা দেন। রাজশাহী থেকে ঢাকাগামী বাসে ওঠেন সবাই। 

আরো পড়ুন: জালিয়াতির ডিভাইস ঢুকে গেল কানের ভেতর, বের করলেন চিকিৎসক

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ওসি আলমগীর হোসেন বলেন, রাতেই মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের কাছে মরদেহগুলো হস্তান্তর করা হবে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ