স্কুলে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল শিক্ষকের

নিহত শিক্ষক খাইরুল ইসলাম (৫৫)
নিহত শিক্ষক খাইরুল ইসলাম (৫৫)  © সংগৃহীত

ঝিনাইদহের শৈলকুপায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক প্রাণ হারিয়েছেন। নিহত শিক্ষকের নাম খাইরুল ইসলাম (৫৫)। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার মদনপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

খাইরুল ইসলাম উপজেলার উমেদপুর ইউনিয়নের গোবিন্দুপুর গ্রামের জিয়ারত মন্ডলের ছেলে। সে একই উপজেলার হাটফাজিলপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা যায়, সকালে বাড়ি থেকে মোটরসাইকেলে করে স্কুলে যাওয়ার পথে শৈলকুপা-হাটফাজিলপুর সড়কের মদনপুর নামক স্থানে পৌঁছালে অসাবধানতাবশত মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক কিশোর কুমার কুন্ডু স্কুল শিক্ষক খাইরুল ইসলামকে হাসপাতালে আনার আগেই মারা গেছে জানান। তিনি বলেন, আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। তার বুকে ও মাথায় আঘাত লেগেছিল।

শৈলকূপা থানা ভারপ্রাপ্ত কর্মকার্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এছাড়াও লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।


সর্বশেষ সংবাদ