ফল ব্যবসায়ীর সঙ্গে প্রেমে টানাপড়েন, গায়ে আগুন দিলেন কলেজছাত্রী

  © সংগৃহীত

ফেনীতে ফল ব্যবসায়ীর সঙ্গে প্রেমের সম্পর্কের জেরে মাশকুরা আক্তার মুমু (১৯) নামের এক কলেজ ছাত্রী আত্মহত্যার উদ্দেশ্যে নিজের গায়ে আগুন দিয়েছেন। তিনি ফেনী ন্যাশনাল কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। 

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে সদর উপজেলার পাঁচগাছিয়া ইউনিয়নের লক্ষীয়ারা ইসলামিয়া ফাজিল মাদরাসা ও হাই স্কুলের গেটের ভেতর এ ঘটনা ঘটে। আগুনে ওই ছাত্রীর শরীরের ৫০ শতাংশ পুড়ে গেছে। পরে স্থানীয়রা ভুক্তভোগীকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। 

দগ্ধ মাশকুরা আক্তার মুমু  তিনি পরিবারের সঙ্গে শহরের পাঠান বাড়ি শান্তি কোম্পানি সড়কের জসিম সাহেবের বাড়িতে থাকেন। তার গ্রামের বাড়ি জামালপুর জেলার সদর উপজেলার রামনগর। তার বাবা লক্ষীয়ারা ইসলামিয়া ফাজিল মাদরাসা অফিস সহকারী আবদুল মালেক।

আরও পড়ুন: ভারত-পাকিস্তানিদের সঙ্গে মিলে প্রতারণা, দুই শিক্ষার্থী গ্রেপ্তার

স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষীয়ারা ইসলমিয়া ফাজিল মাদরাসা ও হাই স্কুলের সামনে এক ফল ব্যবসায়ীর সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক চলে আসছিল মাশকুরা আক্তার মুমুর। সম্প্রতি তাদের সম্পর্ক নিয়ে টানাপোড়েন চলছিল। এর জের ধরে আজ সকালে বাবার চাকরিস্থলে এসে নিজের শরীরে আগুন ধরিয়ে দেয় সে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

ফেনী জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা.সাইদুর রহমান বলেন, আগুনে মুমুর শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা ঘটনানি নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।


সর্বশেষ সংবাদ