চট্টগ্রামে স্কুলশিক্ষার্থী আরমানের খুনিদের শাস্তি দাবি

খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন
খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন  © সংগৃহীত

চট্টগ্রামে স্কুলশিক্ষার্থী আরমান হোসেন রুবেল হত্যার প্রতিবাদে মানববন্ধন করেছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের সামনে মানববন্ধন করেন তারা।

নিহত রুবেল মিরসরাই উপজেলার খৈয়াছড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। উপজেলার মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের আব্দুর রাজ্জাক বলি বাড়ির শামসুদ্দিনের ছেলে রুবেল।

মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষক, বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের পাশাপাশি রাজনৈতিক ব্যক্তিরাও অংশ নেন। এসময় তারা খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। বিদ্যালয়ের সহকারী শিক্ষক প্রবাল ভৌমিকের সঞ্চালনায় এতে বক্তব্য দেন প্রধান শিক্ষক মোহাম্মদ হোসেন, সহকারী প্রধান শিক্ষক আবুল হোসেন, দৈনিক সমকালের মিরসরাই প্রতিনিধি বিপুল দাশ, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদুল হাসান রাবিব, ১০ম শ্রেণির শিক্ষার্থী জান্নাতুল ইসলাম পায়েল প্রমুখ। 

বক্তারা বলেন, আরমান হোসেন রুবেল একটি শান্তশিষ্ট ছেলে ছিল। তার এভাবে চলে যাওয়া মেনে নেওয়া যায় না। যারা এই নৃশংস হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তাদের দ্রুত চিহিৃত করে আইনের আওতায় আনতে হবে। 

উল্লেখ্য, গত ১১ জুন রাত সাড়ে ৮টার দিকে আরমান হোসেন রুবেল উপজেলার মিঠানালা ইউনিয়নের সুফিয়া বাজার এলাকা থেকে নিখোঁজ হন। নিখোঁজের ৭ দিন পর বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প নগরের মিরসরাই অংশের সুপারডাইক এলাকায় থেকে হাত বাঁধা অবস্থায় খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী আরমান হোসেন রুবেলের হাতবাঁধা লাশ উদ্ধার করে চট্টগ্রামের কুমিরা নৌ পুলিশ।


সর্বশেষ সংবাদ