এসএসসির তিনটি পরীক্ষা দিয়ে নিখোঁজ ছাত্রের মাথা পোড়ানো লাশ উদ্ধার

এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার
এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার  © প্রতীকী ছবি

নড়াইলের লোহাগড়ায় নিখোঁজের পাঁচদিন পর এসএসসি পরীক্ষার্থী সিরাজুল ইসলাম সিরাজ শেখের (১৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রেমিকাসহ চারজনকে আটক করা হয়েছে। বুধবার (১০) বিকেলে বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে লংকারচর গ্রামের একটি বাগান থেকে সিরাজের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সিরাজ শেখ উপজেলার চরদৌলতপুর গ্রামের ইকরাম শেখের ছেলে। স্বরসতী একাডেমী বিদ্যালয় থেকে তিনটি বিষয়ে এসএসসি পরীক্ষা দিয়েছে।
 
পুলিশ ও এলাকাবাসী জানিয়েছে, সিরাজের সঙ্গে একই গ্রামের এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। দু’জনের মধ্যে মোবাইল ফোনে যোগাযোগসহ দেখা-সাক্ষাৎ হত। তিনটি বিষয়ের পরীক্ষা দেওয়ার পর শনিবার (৬ এপ্রিল) রাতে পর সিরাজ নিখোঁজ হলে তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে লোহাগড়া থানায় সাধারণ ডায়েরি করে পরিবার।

বুধবার এলাকাবাসী লংকারচর গ্রামের মিরু শেখের বাড়ির পাশে বাগানে মাথা পোড়ানো বিকৃত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশের উপস্থিতিতে পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন জানান, জিজ্ঞাসাবাদের জন্য প্রেমিকা, তার বাবা সবুর শেখ, মা এবং ভাই জাহিদুল ইসলামকে আটক করা হয়েছে।
 
নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, এটি একটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সর্বশেষ সংবাদ