তালাবদ্ধ ঘরের বিছানায় পড়ে ছিল মা-ছেলের অর্ধগলিত লাশ

মৃত মা ও ছেলে
মৃত মা ও ছেলে  © সংগৃহীত

গাজীপুরের শ্রীপুরে একটি তালাবদ্ধ ঘর থেকে সন্তানকে বুকে জড়ানো অবস্থায় মা ও ছেলের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ দুটি বিছানায় পড়েছিল। শনিবার (৭ জানুয়ারি) বিকেল সাড়ে পাঁচটায় স্বজনদের থেকে তথ্য পেয়ে শ্রীপুর উপজেলার প্রশিকা মোড় এলাকা থেকে পচন ধরা লাশ দুটি উদ্ধার করে স্থানীয় থানা পুলিশ।

মারা যাওয়া দুজন হলো শ্রীপুরের কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের ব্যবসায়ী মো. সিরাজুল ইসলামের মেয়ে রুবিনা খাতুন (২২) ও রুবিনার ছেলে মো. জিহাদ (৪)।

রুবিনার বাবা মো. সিরাজুল ইসলাম জানান, মুন্সিগঞ্জ জেলার বিক্রমপুর উপজেলার মো. ঝুমন মিয়ার সঙ্গে সাত বছর আগে রুবিনার বিয়ে হয়। মেয়ে ও জামাতার থাকার জন্য প্রশিকা মোড় এলাকায় বাড়ি করে দিয়েছিলেন তিনি। সেখানেই সন্তানসহ তাঁরা থাকেন। ঝুমন শ্রীপুরে নয়নপুর এলাকায় একটি কারখানায় চাকরি করেন। কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলছিল। তাই ঝুমন কয়েক দিন ধরে বাড়িতে না ফিরে অন্য কোথাও থাকছিলেন। গত মঙ্গলবার থেকে মেয়ে রুবিনার সঙ্গে কোনো যোগাযোগ করতে পারছিলেন না তাঁরা। তাঁদের মুঠোফোন বন্ধ পাওয়া যায়। একপর্যায়ে বাড়িতে মেয়ের থাকার ঘরে খোঁজ করতে যান। সেখানে দরজায় তালা দেওয়া ছিল। সন্দেহ হলে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে মেয়ে ও নাতির মরদেহ দেখতে পান তাঁরা।

শ্রীপুর থানার ওসি মো. মনিরুজ্জামান বলেন, মরদেহগুলো স্বজনেরা উদ্ধার করে পুলিশকে খবর দেয়। বিছানায় মা ও সন্তানের মরদেহ দুটি জড়াজড়ি করে পড়েছিল। কয়েক দিনের পুরোনো হওয়ায় দুটি মরদেহেই পচন ধরেছে।

গাজীপুরের সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) মো. আজমির হোসেন সাংবাদিকদের বলেন, জিজ্ঞাসাবাদের জন্য রুবিনার স্বামীকে থানায় আনা হয়েছে। এ ঘটনার কারণ এখনো অস্পষ্ট। জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


সর্বশেষ সংবাদ