বন্ধুর মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে প্রাণ গেল কলেজছাত্রীর

মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর মৃত্যু হয়েছে
মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে কলেজছাত্রীর মৃত্যু হয়েছে  © প্রতীকী ছবি

বন্ধুর মোটরসাইকেলের চেইনে বোরকা পেঁচিয়ে সড়কে চিটকে পড়েছিলেন আরিফা আহনাফ জান্নাত (১৯)। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (১৬ ডিসেম্বর) দুপুরে চাঁদপুরে সদর উপজেলার জাফরবাড়ীতে এ দুর্ঘটনা ঘটে।

জান্নাত ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া ইউনিয়নের দায়চারার বালি চাটিয়া গ্রামের আলী আব্বাস পাটওয়ারীর মেয়ে। ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন তিনি।

বন্ধু খলিলুর রহমান (২৬) ফরিদঞ্জ পৌরসভার মোস্তফা কামালের ছেলে। তিনি ফেনিতে আনসার সদস্য হিসেবে চাকরি করেন। এক মাস আগে তাদের সামাজিক যোগাযোগমাধ্যমে পরিচয় হয়। স্বজনরা জানান, পরিবারের কাউকে না জানিয়ে জান্নাত বের হয়েছিল।

আরো পড়ুন: ঘুমের মধ্যে হার্ট অ্যাটাক, না ফেরার দেশে জবি শিক্ষার্থী

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, খলিলুরের সঙ্গে হাজীগঞ্জে যাওয়ার জন্য চাঁদপুর হয়ে বাইকে রওয়ানা হন জান্নাত। ঘটনাস্থলে অসতর্কতার কারণে চেইনে বোরকার নীচের অংশ পেছিয়ে যায়। এতে তিনি সড়কে ছিটকে পড়লে মাথায় আঘাত পান। এতে প্রচুর রক্তক্ষরণ হয়।খলিল তাকে উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহেদ জানান, মোটরসাইকেলে বোরকা পেছিয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। খলিলুরকে থানায় আটক রাখা হয়েছে। ওসি মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, জান্নাত ও খলিলুরের অভিভাবকরা থানায় এসেছেন। আইনি ব্যবস্থা নিয়ে মরদেহ হস্তান্তর করা হবে।


সর্বশেষ সংবাদ