কলেজছাত্রকে রড দিয়ে পিটিয়ে ভিডিও ছাড়া হলো টিকটকে

কলেজছাত্রকে মারধরের দৃশ্য
কলেজছাত্রকে মারধরের দৃশ্য  © সংগৃহীত

মাদারীপুরের শিবচরে এক কলেজছাত্রকে মারধরের পর সেই ভিডিও টিকটকে প্রচার করেছে একদল কিশোর। মঙ্গলবার (১ নভেম্বর) রাতে এ ঘটনায় মামলা হয়েছে। তবে মামলার সাতদিন আগে বিষয়টি নিয়ে অভিযোগ করা হয়েছিল। নিজেদের ক্ষমতাবান প্রমাণ করতেই ভিডিওটি করেছে বলে অভিযোগ।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৩ অক্টোবর রাহুলসহ কয়েকজন মোটরসাইকেল চালাচ্ছিল বিকট শব্দে ও বেপরোয়া গতিতে। এ সময় সরকারি বরহামগঞ্জ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী হাসিব মাহমুদের গায়ে কাদা-পানি পড়ে। বিষয়টি নিয়ে প্রতিবাদ করলে তারা তাকে গালিগালাজ করে চলে যায়।

গত ২৬ অক্টোবর কলেজ থেকে পরীক্ষা দিয়ে বাড়ি যাওয়ার পথে উপশহর এলাকায় দিপুর পথরোধ করে ওই কিশোর দল। সেখান থেকে জোর করে নির্জন জায়গায় নিয়ে লোহার রড দিয়ে মাথার পেছনে আঘাত করে। এলোপাতাড়ি মারধর করা হয়। সেই দৃশ্য ভিডিও করে রাখে তারা। আহত দিপুকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। সেই ভিডিও টিকটক বানিয়ে প্রচার করা হলে বিষয়টি সবার নজরে আসে।

আরো পড়ুন: কর্মচারীর হাতে মারধরের শিকার শাবিপ্রবি শিক্ষার্থী, হোটেল ঘেরাও

দিপু বলেন, কোনো বিরোধ না থাকা স্বত্ত্বেও মারধর করেছে। যারা মারধর করেছে তাদের নামও জানতাম না। পরে চারজনের নাম জানতে পারি। খোঁজ নিয়ে জানতে পারি তারা আরও ৮ থেকে ১০ জন রাহুল গ্যাং গ্রুপে চলে। নিজেদের ক্ষমতা প্রকাশের জন্য টিকটকে-ফেসবুকে মারধরের ভিডিও দেয়।

দিপুর বাবা আবুল হোসেন মৃধা বলেন, ছেলের নিরাপত্তা নিয়ে শঙ্কিত আছি। তাছাড়া থানায় অভিযোগ দেওয়ার পর বিভিন্ন লোকজন দিয়ে হুমকি দেওয়া হয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে আমাদের নিরাপত্তা ও ন্যায়বিচারের দাবি জানান তিনি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, অভিযোগ পাওয়ার পর একজন এসআইকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। মঙ্গলবার তিনজনের নামে ও অজ্ঞাত ১০ জনকে আসামি করে মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


সর্বশেষ সংবাদ