টিকটক বানাতে স্কুলশিক্ষার্থীকে পেটালো কিশোর গ্যাং

কিশোর গ্যাং
কিশোর গ্যাং   © প্রতীকী ছবি

টিকটক করতে গিয়ে কিশোর গ্যাং দলের ৪ সদস্য এক স্কুলছাত্রকে পিটানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভাইরাল করেছে। তবে ঘটনার দুই সপ্তাহ হয়ে গেলেও পুলিশ মামলা এন্ট্রি করেনি এবং কাউকে গ্রেফতার করেনি। 

ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে রাব্বি বাচাঁও, বাঁচাও, বলছে আর তারা তাকে পেটাচ্ছে। আবার সঙ্গে সঙ্গে র‌্যাম্পশো গান বাজছে এবং তারা আনন্দ উল্লাস করছে! 

ভুক্তভোগী গোলাম রাব্বি (১৬)  সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন কাউন্সিল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী। রাব্বি বলেন,  ​গত ১৩ অক্টোবর তার স্কুলের শিক্ষিকা ইয়াসমিন আক্তারের কাছে সকাল ১০টায় প্রাইভেট পড়ে স্কুল গেটের বাইরে বের হলে উত্তর ধল্লার মো. আক্তারের ছেলে নুরুউদ্দিন (১৮), শাহজাহানের ছেলে রবিউল (২০), ফরিদের ছেলে ফারদিন (১৮) ও তামিম (১৮) কথা আছে বলে তাকে ডেকে নেয়। এরপর তারা বলে তুই কেন থ্রেড দিলি। এ কথা বলেই তিন জন এলোপাতাড়ি পেটাতে থাকে। তাদের একজন মারধরের বিষয়টি ক্যামেরায় ভিডিও করে। এরপর তারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছেড়ে দেয়। এবং ভাইরাল করে। 

আরও বলেন, জুয়ার সাইট চালিয়ে শত কোটি টাকার মালিক কলেজছাত্র রাতুল!

রাব্বির মা রোকসানা আক্তার বলেন, ইউপি চেয়ারম্যান জাহিদ ভুইয়ার কাছে বিচার চাইলে সে থানায় যেতে বলেন।  থানায় গিয়ে অভিযোগ করলেও পুলিশ এ ঘটনায় এখনও মামলা নেয়নি। 

তিনি আরও বলেন, ওসি বলছেন, মীমাংসা করে দেওয়ার কথা। কিন্তু গ্রামের কেউ মীমাংসা করে দিচ্ছে না। পুলিশও আসামি ধরছে না। এদিকে এক আসামির পিতা শাহাজাহান হুমকি দিচ্ছে কেন থানা পুলিশ করলাম। বলছে আবার আমার ছেলেকে ধরে নিয়ে যাবে

শিক্ষার্থীকে মারধর ও টিকটক করে ফেসবুকে ভাইরাল ঘটনার সত্যতা স্বীকার করে এএসআই আমজাদ হোসেন বলেন, আমি তো আর মামলা করার এখতিয়ার রাখি না। ফাড়ির ইনচার্জ ছাড়া আসামি ধরতে পারি না। আমি মীমাংসা কথা বলিনি। তারাই শুক্রবার পুলিশ ফাঁড়িতে মীমংসা করতে চাইছে।


সর্বশেষ সংবাদ